সোনারগাঁয়ে জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির কর্মী সভা অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৪ মার্চ, ২০২৩

সোনারগাঁয়ে জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির কর্মী সভা অনুষ্ঠিত


মোঃ নুর নবী জনিঃ- নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।


শনিবার বিকেলে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অবস্থিত এমপি খোকার নিজস্ব কার্যালয়ে এ কর্মী সভা অনুষ্ঠিত হয় 


এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা। 


এসময় প্রধান অতিথি এমপি খোকা বলেন, বাংলাদেশ স্বাধীন হওয়ার পরে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের শাসনামলে এদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। দেশে অসংখ্য রাস্তা-ঘাট,ব্রিজ,মহাসড়ক, ঢাকা শহর রক্ষা বাঁধ, নারায়ণগঞ্জ শহর রক্ষা বাঁধ, ঢাকায় রোকেয়া স্মরণী, পান্থপথ রাস্তা নির্মাণ করাসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ বাস্তবায়ন করা হয়েছে। 


তিনি আরও বলেন, এছাড়াও বাংলাদেশ থেকে বিদেশে বিভিন্ন মিশনে সৈন্য প্রেরণ করা হয়েছে। যদিও সে সময় অনেকে এটার বিরোধিতা করেছেন। পল্লীবন্ধু এরশাদের সাহসী পদক্ষেপের কারণে এদেশের সৈনিকরা যুদ্ধ বিধ্বস্ত বিভিন্ন দেশে গিয়ে সাহস ও সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছে।


তিনি বলেন জাতীয় পার্টির সকল নেতাকর্মীদেরকে কাঁধে কাঁধ মিলিয়ে পার্টির জন্য কাজ করতে হবে। আমরা সবাই একতাবদ্ধভাবে কাজ করলে আগামী নির্বাচনে জাতীয় পার্টি ক্ষমতায় আসবে, ইনশাআল্লাহ।  


সভায় জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক আশরাফুল ভুইয়া মাকসুদ এর সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ আলী জাহান এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি,শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ,সাধারন সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল। 


এসময় আরোও উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু,যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক ও সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু,পৌরসভা জাতীয় পার্টির সভাপতি জামান, পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সিরাজুল হক ভুইয়া,সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম আহবায়ক শ্যামল শিকদার,যুগ্ন আহবায়ক দেলোয়ার হোসেন,জাতীয় যুবসংহতির যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম,শাহীন মেম্বার, বৈদ্যোরবাজার ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ আলী মেম্বার,সাধারণ সম্পাদক ছিদ্দিক মেম্বার, সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবুল হোসেন,উপজেলা জাতীয় যুব-সংহতির আহবায়ক কাজী লিটু, সদস্য সচিব সেকান্দর আলী,যুগ্না আহবায়ক রুহুল আমিন সহ উপজেলা ইউনিয়ন জাতীয় পার্টির নেতৃবৃন্দ ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭