সোনারগাঁয়ে জোড়া খুনের ঘটনায় আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৩ মার্চ, ২০২৩

সোনারগাঁয়ে জোড়া খুনের ঘটনায় আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন

 



মোঃ নুর নবী জনিঃ-
সোনারগাঁয়ে আলোচিত জোড়া খুনের মামলার আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।


শুক্রবার দুপুরে উপজেলার কাঁচপুর এলাকার ঢাকা চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে মানববন্ধন করেন নিহত আসলাম সানি ও শফিকুল ইসলাম রনির পরিবার ও এলাকাবাসী।


মানববন্ধনে অংশগ্রহণ নেয়া কাঁচপুর পাঁচপাড়ার এলাকাবাসী জানান,গত ২৬ ফেব্রুয়ারী দুপুরে জমি-সংক্রান্ত বিরোধ কে কেন্দ্র করে আপন চাচাতো ভাই মহিউদ্দিন,মোস্তফা,মামুন,মফিজুল,মারুফ মৃত সানাউল্লাহ মিয়ার বড় ছেলে আসলাম সানি ও শফিকুল ইসলাম রনি (৩৫)কে পরিকল্পিত ভাবে কুপিয়ে হত্যা করে৷ আমরা খুনি পরিবারের সকলের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করি।


এসময় এলাকাবাসী মহিউদ্দিন, মোস্তফা পরিবারের সকল সদস্যদেরকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি করেন।


মানববন্ধনের ফলে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে যানজটের সৃষ্টি হলে দুর্ভোগে পরে এই সড়কে চলাচলকারী সাধারণ যাত্রীরা। পরে সোনারগাঁ থানা পুলিশ এসে অবরোধকারীদের কে আশ্বস্ত করলে তারা রাস্তা থেকে সরে যান। অবরোধের কারণে প্রায় ঘন্টা খানেক মহাসড়কে যান চলাচল বিঘ্নিত হয়।


এবিষয়ে সোনারগাঁ থানার তদন্ত ওসি আহসান উল্লাহ জানান জোড়া খুনের ঘটনায় আসামীদের কে গ্রেফতার করতে সোনারগাঁ থানা পুলিশ আপ্রাণ চেষ্টা করছে। মামলায় একজনকে গ্রেফতার করা হয়েছে। খুব শীঘ্রই অন্যান্য আসামীদের গ্রেফতার করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭