সোনারগাঁয়ে জেলেদের বিকল্প কর্মসংস্থানে বকনা বাছুর বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩

সোনারগাঁয়ে জেলেদের বিকল্প কর্মসংস্থানে বকনা বাছুর বিতরণ


মোঃ নুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলায় ২০২২-২০২৩ অর্থবছরে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ সহায়তা হিসাবে বকনা বাছুর বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে এক অনুষ্ঠানে ২০ প্রান্তিক জেলের হাতে একটি করে বকনা বাছুর গরু তুলে দেওয়া হয়।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান উল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম,সদস্য নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের  চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাড সামসুল ইসলাম ভুইয়া,মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদ আক্তার ফেন্সি।

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা জেসমিন আক্তার।

এসময় আরো উপস্থিত ছিলেন, ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের সহকারী মৎস্য কর্মকর্তা স্বপ্না আক্তার,বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল,যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, ওসমান মেম্বার, সোনারগাঁও সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ নুর নবী জনি,সাংবাদিক নুর আমিনসহ উপকার ভোগীরা।

এ সময় সময় প্রধান অতিথি এমপি খোকা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল পেশার মানুষের পাশে দাঁড়িয়েছেন। তাই প্রান্তিক জেলেদের বিকল্প কর্মসংস্থানের জন্য তাঁদের মাঝে বকনা বাছুর বিতরণ করা হয়েছে। এরই ধারাবাহিকতায় এই প্রকল্পের আওতায় বকনা বাছুর বিতরণ করা হলো। এর পর বাকি সুবিধাভোগী জেলেদেরকেও এই আওতায় নিয়ে আসা হবে বলে তিনি প্রতিশ্রুতি দেন। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭