সোনারগাঁয়ে ফার্মেসীর কর্মচারী জহিরুলের রহস্য জনক মৃত্যুর ঘটনায় মামলা,আটক-৬ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩

সোনারগাঁয়ে ফার্মেসীর কর্মচারী জহিরুলের রহস্য জনক মৃত্যুর ঘটনায় মামলা,আটক-৬


মোঃ নুর নবী জনিঃ-
নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে সেবা ফার্মেসীর কর্মচারী জহিরুল ইসলামের রহস্য জনক মৃত্যুর ঘটনায় হাসপাতালের মালিকসহ ৬জনের নামে মামলা দায়ের করেছেন নিহতের স্ত্রী। এঘটনায় পুলিশ ৬ জনকে আটক করেছে। 


আটককৃতরা হলেন: সেবা হাসপাতালের পরিচালক মনিরুল ইসলাম, ব্যবস্থাপক মো. মোস্তাফিজুর রহমান, মো. আক্তারুজ্জামান, চিকিৎসক নাজমুল আলম, ওয়ার্ডবয় মিন্টু মিয়া ও মুজিবুর রহমান পরে তাদের কে আদালতে প্রেরন করা হয়।


উল্লেখ্য গত বুধবার দুপুরে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকার সেবা হাসপাতাল নামের একটি  ক্লিনিকের কক্ষ থেকে জহিরুল ইসলাম (৪০) নামে যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ।মৃত জহিরুলের হাত ও পায়ে বেশ কিছু ইনজেকশনের সূচের ক্ষত ও রশি দিয়ে বেঁধে রাখার চিহ্ন পাওয়ার কথা জানায় পুলিশ।জহির ওই ক্লিনিকের ফার্মেসির দেখভালের দায়িত্বে ছিলেন।


স্বজনদের দাবি এটি ‘হত্যাকান্ড’ এ সন্দেহ গত বুধবার দুপুরেই জিজ্ঞাসাবাদের জন্য তাদের ৬ জনকে আটক করা হয়েছিল।


হত্যা রহস্য উদঘাটনে ক্লিনিকের সব সিসি ক্যামেরার ফুটেজ জব্দ করে পর্যালোচনা করছে পুলিশ।


এদিকে, বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের পর নিহত জহিরুল ইসলামের মরদেহ উপজেলার পিরোজপুর ইউনিয়নের কান্দারগাঁও গ্রামে দাফন করা হয়েছে। জহিরুল ওই গ্রামের আবুল হোসেনের ছেলে।


সোনারগাঁ থানার ওসি (তদন্ত) আহসান উল্লাহ জানান, সেবা ক্লিনিকের ফার্মেসী কর্মচারী জহিরুল ইসলাম মৃত্যৃর ঘটনায় তার স্ত্রী বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। জহিরুল ইসলাম মৃত্যুর ঘটনায় হাসপাতালের মালিকসহ ৫ জনকে আটক করে জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭