সোনারগাঁয়ে ইঞ্জিঃ মাসুমের উদ্যোগে আ'লীগের শান্তি সমাবেশ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩

সোনারগাঁয়ে ইঞ্জিঃ মাসুমের উদ্যোগে আ'লীগের শান্তি সমাবেশ


মোঃ নুর নবী জনি
:-আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে আওয়ামী লীগের বছরব্যাপী সাংগঠনিক কর্মসূচির অংশ হিসেবে আগামীকাল শনিবার সারা দেশের ন্যায় সোনারগাঁয়েও ইউনিয়ন পর্যায়ে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হবে। 


বিএনপি-জামাত অশুভ শক্তির সন্ত্রাস- নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে এই শান্তি সমাবেশ কর্মসূচী ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।


তারই ধারাবাহিকতায় সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউপির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এর সভাপতিত্বে ও পিরোজপুর ইউপি আওয়ামী লীগের আয়োজনে শান্তি সমাবেশে অনুষ্ঠিত হবে। 


শান্তি সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এ্যাড. শামসুল ইসলাম ভূঁইয়া।


প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুল্লাহ আল-কায়সার হাসনাত।


পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ডাঃ আতিক উল্লাহ,র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ফিরোজ্জামান মোল্লা প্রমুখ। 


উক্ত শান্তি সমাবেশে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মী এবং সর্বস্তরের শান্তি প্রিয় দেশপ্রেমিক নাগরিকদের অংশগ্রহণ করে বিএনপি-জামায়াতের চলমান নৈরাজ্য ও অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ জানাতে অনুরোধ জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭