সোনারগাঁয়ে ইঞ্জিঃ মাসুমের উদ্যোগে আ'লীগের শান্তি সমাবেশ ও র‍্যালি অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩

সোনারগাঁয়ে ইঞ্জিঃ মাসুমের উদ্যোগে আ'লীগের শান্তি সমাবেশ ও র‍্যালি অনুষ্ঠিত


মোঃ নুর নবী জনি
:-আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের বছরব্যাপী সাংগঠনিক কর্মসূচির অংশ হিসেবে শনিবার সকালে সারা দেশের ন্যায় সোনারগাঁয়ের  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পাঞ্চল বাসষ্ট্যান্ড এলাকায় আ'লীগের পার্টি অফিসের  সামনে এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় পিরোজপুর পার্টি অফিস থেকে একটি র‍্যালি বের হয়ে মহাসড়ক প্রদক্ষিন করে পার্টি অফিসে এসে শেষ হয়।


সোনারগাঁ উপজেলা আ'লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউপির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এর সভাপতিত্বে শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ্যাড. শামসুল ইসলাম ভূঁইয়া।


প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক সাংসদ আব্দুল্লাহ আল-কায়সার হাসনাত।


পিরোজপুর ইউনিয়ন আ'লীগের যুগ্ম আহ্বায়ক ডাঃ আতিক উল্লাহ,র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ফিরোজ্জামান মোল্লা। 


এসময় শান্তি সমাবেশে বক্তারা বিএনপি-জামাতের অশুভ শক্তির সন্ত্রাস- নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে প্রতিবাদ জানান।তারা বলেন বিএনপি জামায়েত পরিকল্পিতত ভাবে দেশকে অস্থিতিশীল করতে পদযাত্রার আয়োজন করেছে। তারা বর্তমান সরকারের উন্নয়ন দেখে মাথা খারাপ হয়ে গেছে। সরকারের উন্নয়ন বাঁধাগ্রস্থ করতেই মুলত এ পদযাত্রার আয়োজন করেছে আমরা এর তীব্র প্রতিবাদ জানাই।


এসময় আরোও উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু,সাধারণ সম্পাদক আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক আরিফ আহম্মেদ,পিরোজপুর ইউপি যুবলীগ সাধারণ সম্পাদক প্রকৌশলী আহাম্মেদ আলী তানভীর, পিরোজপুর ইউপির মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মাসুম বিল্লাহ,জামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ কবির সুমন,পিরোজপুর ইউপি সদস্য রফিকুল ইসলাম, খোরশেদ ফরাজি, সেলিম রেজা,আ'লীগ নেতা আলম চাঁন,মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সফিকুল ইসলাম সাগর,আ'লীগ নেতা হৃদয় প্রধানসহ আ'লীগ,যুবলীগ ও ছাত্র লীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মী এবং সর্বস্তরের শান্তি প্রিয় দেশপ্রেমিক নাগরিক।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭