সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই ভাই হত্যার ঘটনায়,ঘটনাস্থল পরিদর্শন করলেন ডিআইজি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩

সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই ভাই হত্যার ঘটনায়,ঘটনাস্থল পরিদর্শন করলেন ডিআইজি


মোঃ নুর নবী জনিঃ-
নারায়ণগঞ্জের সোনারগাঁয় উপজেলার কাচঁপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে আপন দুই ভাইকে কুপিয়ে হত্যার ঘটনাস্থল পরিদর্শন করেছেন বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম (পিপিএম,বিপিএম বার)।


সোমবার দুপুরে নিহতদের বাড়ীতে প্রবেশ করে তাদের পরিবারের সাথে দেখা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করেন।এসময় খুনিদের দৃষ্টান্ত মূলক শাস্তির আশ্বাস দেন তিনি।


এসময় আরও উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল পিপিএম, সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহাবুব আলম,ওসি তদন্ত আহসান উল্লাহ,কাচঁপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ ওমরসহ অন্যান্য পুলিশ সদস্যরা।


উল্লেখ্য গত রোববার দুপুরে উপজেলার কাচঁপুর পাঁচপাড়া এলাকায় জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রকাশ্য দিবালোকে আপন চাচাতো ভাই মোস্তফা, মফিজুল,মারুফ গংদের হাতে নির্মমভাবে খুন হয় আপন দুই ভাই আসলাম সানি ও সফিকুল ইসলাম রনি।তাদের আরেক ভাই রফিকুল ইসলাম বর্তমানে চিকিৎসাধিন রয়েছে। এ ঘটনায় অভিযুক্তদের বাড়ীতে গতকাল রাতে আগুন জ্বালিয়ে প্রতিবাদ করে বিক্ষুব্ধ এলাকাবাসী।


এবিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে ও বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম (পিপিএম,বিপিএম বার)স্যার ঘটনাস্থল পরির্শন করেছেন।সেই সাথে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন আছে বলেও জানান। 

 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭