হাতুড়ি দিয়ে পিটিয়ে স্ত্রীকে হত্যা, ঘাতক স্বামী গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩

হাতুড়ি দিয়ে পিটিয়ে স্ত্রীকে হত্যা, ঘাতক স্বামী গ্রেফতার


মোঃ নুর নবী জনি:-
নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে স্ত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগে ঘাতক স্বামী সাইদুর র‌্যাব-১১র হাতে গ্রেফতার।

শনিবার দিবাগত রাতে কক্সবাজার সদর উপজেলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১১র প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়,ঘটনার ৪৮ ঘন্টার মধ্যে র‌্যাব-১১র একটি অভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর হত্যা মামলার প্রধান ও একমাত্র আসামী সাইদুর রহমান (৩৫),কে কক্সবাজার সদর উপজেলা থেকে গ্রেফতার করেন।গ্রেফতারকৃত সাইদুর  নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউপির চেংগাকান্দি গ্রামের নুরুল ইসলাম সুদার ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, প্রায় ১৫ বছর আগে ভিকটিম আঁখির সাথে তার বিয়ে হয় এবং বর্তমানে তাদের দুই ছেলে ও চার মাসের একটি কন্যা সন্তান রয়েছে। অভিযুক্ত ঘাতক স্বামী সাইদুর মাদকাসক্ত ছিল এবং বিয়ের পর থেকে পরকীয়ার সন্দেহে প্রায়শই ভিকটিমের সাথে পারিবারিক কলহে লিপ্ত হত। এই পারিবারিক কলহের এক পর্যায়ে গত ২রা ফেব্রুয়ারি রাত ১০টার দিকে ভিকটিমকে লোহার শিকল দিয়ে হাত-পা বেধে দুই ছেলের সামনে হাতুড়ি দিয়ে মাথায় এলোপাথাড়ি আঘাত করে রক্তাক্ত জখম করে। এসময় ভিকটিমের দুই ছেলে সিয়াম ও অর্ণবের চিৎকারে আশে-পাশের লোকজন এগিয়ে আসলে ঘাতক স্বামী দৌড়ে পালিয়ে যায়।

পরে ভিকটিমকে গুরুতর আহত অবস্থায় সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনায় ভিকটিমের পিতা ইব্রাহীম বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি নিয়মিত মামলা রুজু করেন। যার মামলা নং- ০৫, তারিখ ০৩/০২/২০২৩, ধারা- ৩০২ পেনাল কোড। উল্লেখ্য যে ইতোপূর্বে আসামীর বিরুদ্ধে তার খালাতো ভাই তুহিন (১৬) কে পিটিয়ে হত্যার অভিযোগ আছে বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭