বঙ্গবন্ধু সাংস্কৃতিক গুষ্ঠি ও সোনারগাঁও সিটি প্রেসক্লাবের আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৩

বঙ্গবন্ধু সাংস্কৃতিক গুষ্ঠি ও সোনারগাঁও সিটি প্রেসক্লাবের আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান


মইন আল হোসেইন
:- নারায়নগঞ্জের সোনারগাঁওয়ে লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের একমাসব্যপি লোকজ মেলায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক গুষ্ঠি সোনারগাও শাখার উদ্যোগে গত ১৫ই ফেব্রুয়ারী বুধবার মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান করেছেন সংগঠনের কলা কুশলিরা।

অনুস্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক গুষ্ঠির কেন্দ্রীয় কমিটির সভাপতি চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেল।

সভাপতিত্বে ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক গুষ্ঠির সোনারগাঁও শাখার মইন আল হোসেইন। অনুস্ঠানে মিডিয়া পার্টনার হিসেবে ছিলেন সোনারগাঁও সিটি প্রেসক্লাব।

অনুস্ঠানে কেন্দ্রীয় কমিটির সভাপতি চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেল বলেন, আমি যতদিন বেঁচে আছি এই সংগঠনের প্রতিটি প্রোগ্রামে অবশ্যই উপস্থিত থাকব ইনশাআল্লাহ। কারণ এটা আমার প্রানের সংগঠন। বঙ্গবন্ধুকে আমি ভালবাসি এবং বঙ্গবন্ধুকে যারা ভালবাসেন তারাই আমাদের সংগঠনে থাকতে পারেন,তিনি আরও বলেন আমরা কোন রাজনীতি করিনা,বঙ্গবন্ধুকে মনে প্রানে ভালবাসি এবং বঙ্গবন্ধুর নামে কেউ কোন কটুক্তি করলে এক পান্চ করে তার মুখ ভেঙে দিব।

অনুস্ঠানে আরও উপস্থিত ছিলেন খলনায়ক চিতা এবং তনু পানডে এবং দুজনেই সুন্দর গান পরিবেশন করে মাতিয়ে তুলেন সবাইকে।

সংগঠনের সোনারগাঁও উপজেলার সভাপতি মইন আল হোসেইন এবং সহ-সভাপতি মনির প্রবাসী দুই ভাই একসাথে বঙ্গবন্ধুর একটি গান গেয়ে অনুস্ঠান আনন্দময় করে তুলেন।সাথে ছিলেন শিল্পী সেলিম,ফাহিম,মিম,ক্ষুদে শিল্পী ফাহাদ প্রমুখ এবং ডান্স মাস্টার মিলন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭