হুজুরের বেশে ইয়াবা পাচার,গ্রেফতার-১ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৩

হুজুরের বেশে ইয়াবা পাচার,গ্রেফতার-১


মোঃ নুর নবী জনি:-
পায়জামা-পাঞ্জাবি ও টুপি পরে হুজুরের বেশ ধরে ইয়াবা পাচারের সময় লাল মোহাম্মদ(৬০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সোনারগাঁও থানা পুলিশ। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১হাজার পিছ ইয়াবা।


শুক্রবার দিবাগত রাত ৩ টায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত লাল মোহাম্মদ কক্সবাজার জেলার কক্সবাজার সদর থানার পৌরসভার সমিতি পারা এলাকার মৃত মকবুল এর ছেলে ।


সোনারগাঁও থানার ওসি ( তদন্ত )আহসানউল্লাহ জানান,লাল মোহাম্মদ দীর্ঘদিন ধরে হুজুর বেশে মাদকের ব্যবসা করে আসছেন। অথচ তারা হুজুর নয়,আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিতেই তারা এ ছদ্মবেশ ধারণ করেন।


তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত সুপার শেখ বিল্লাল হোসেনে নেতৃত্বে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজায় অভিযান পরিচালনা করে মাদক ব্যাবসায়ী পায়জামার ভিতরের সট পেন্ট হতে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ তাকে গ্রেফতার করতে সক্ষম হই।


এবিষয়ে সোনারগাঁও থানা ওসি মাহবুব আলম জানান,গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭