মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সোনারগাঁয়ে প্রস্তুতিমূলক সভা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সোনারগাঁয়ে প্রস্তুতিমূলক সভা


মোঃ নুর নবী:-
নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে ২১ শে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। 


বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা সম্মেলন কক্ষে ২১ শে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসকে সামনে রেখে এক প্রস্তুতি মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।সভায় মুক্তিযোদ্ধা, রাজনৈতিক,সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 


উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান-উল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাবরিনা হক,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি,না:গঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল,সোনারগাঁ থানার অপারেশন (ওসি) মাহফুজুর রহমান,সোনারগাঁ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন কর্মকর্তা সুজন কুমার হালদার,জামপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির ভুইয়া।


এসময় আরও উপস্থিতি ছিলেন, উপজেলা প্রকৌশলী আরজুরুল হক,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার,যুব উন্নয়ন কর্মকর্তা ইয়াসুনুল হাবীব,মৎস্য কর্মকর্তা জেসমিন আক্তার,মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন সুলতানা,ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর শাহানারা আঁচল,এসিসেন্ট প্রোগ্রামার ফাতেমা তুজ জান্নাত উপজেলা কৃষি কর্মকর্তা আফরোজা সুলতানা,প্রাণিসম্পদ কর্মকর্তা মঞ্জুরুল হাসান,ইসলামি ফাউন্ডেশনের সুপার ভাইজার আনোয়ারা বেগম সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী,রাজনৈতিক ব্যক্তিবর্গ,শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, সাংবাদিক সহ অন্যরা। 


সভায় মহান শহীদদের প্রতি শ্রদ্ধা জানানোর সময় সুশৃঙ্খল থাকার জন্য আহবান জানান বক্তারা। 


তাছাড়া উপজেলায় শৃঙ্খলা বজায় রেখে সঠিকভাবে দিবসটি উদযাপনের জন্য সকলের সহযোগিতার জন্য আহ্বান জানানো হয়। এবং আইন-শৃঙ্খলা বাহিনীকে সঠিকভাবে দায়িত্ব পালন করার জন্য নির্দেশ দেওয়া হয়। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭