বন্দরে ২০নং ওয়ার্ডে মাদক ব্যবসায়ীরা বেপরোয়া। কঠোর পদক্ষেপের দাবী এলাকাবাসীর - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩

বন্দরে ২০নং ওয়ার্ডে মাদক ব্যবসায়ীরা বেপরোয়া। কঠোর পদক্ষেপের দাবী এলাকাবাসীর


বন্দর প্রতিনিধি
: বন্দরে ২০নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লায় মাদক ব্যবসা ব্যাপক ভাবে বৃদ্ধি পেয়েছে। উল্লেখিত ওয়ার্ডের প্রতিটি পাড়া মহল্লায় ওপেন ফ্লিম স্টাইলে অবাধে মাদক ব্যবসা চালিয়ে আসছে ওই ওয়ার্ডের শীর্ষ মাদক ব্যবসায়ীরা। এলাকাবাসী জানিয়েছে, বন্দরে ২০ নং ওয়ার্ডে মাদক ব্যবসা বৃদ্ধি পাওয়া এ ওয়ার্ডের বিভিন্ন এলাকায় চুরি ও ছিনতাইয়ের ঘটনা ব্যাপক ভাবে বৃদ্ধি পেয়েছে। হাত বারালেই সহসায় পাওয়া যাচ্ছে বিভিন্ন প্রকার মাদকদ্রব্য।

বন্দরে ২০নং ওয়ার্ডের মাদকের ভয়াবহতা বেরে যাওয়ার কারনে  র্শীষ মাদক ব্যবসায়ীদের দমাতে তালিকা নিয়ে মাঠে নামছে বন্দর থানা পুলিশ। এমন কথা জানিয়েছে বন্দর থানার অফিসার ইনচার্জ আবু বকর ছিদ্দিক। তিনি আরো জানিয়েছে, নারায়ণগঞ্জ সিটি কপোর্রেশনের ২০ নং ওয়ার্ডের মাহমুদনগর, বেপারীপাড়া, ফরাজিকান্দা একাংশ, সোনাকান্দা সারোয়ার জুট মিল, দড়ি-সোনাকান্দা, খইল্লাপটি, সোনাকান্দা পানির ট্যাংকি, সোনাকান্দার হাট, সোনাকান্দা তেঁতুলতলা, পশ্চিম হাজীপুর এলাকার বেশ কয়েকজন কুখ্যাত মাদক ব্যবসায়ীরা মাথা চাড়া দিয়ে উঠছে। গত এক সাপ্তহে বন্দর থানা পুলিশ বিভিন্ন প্রকার মাদকদ্রব্যসহ কুখ্যাত ও ছিচকে মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করছে। তাতেও বন্দরে মাদক বিক্রি বন্ধ হয়নি এ ওয়ার্ডে। আগামী প্রজন্মকে বাঁচানোর জন্য বন্দর থানা পুলিশ বন্দর উপজেলার বিভিন্ন ইউনিয়নে ও নারায়ণগঞ্জ সিটি কপোর্রেশনের বিভিন্ন ওয়ার্ডে কুখ্যাত ও তালিকা ভূক্ত মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তারের জন্য আমাদের অভিযান অব্যহত রয়েছে।

বিভিন্ন তথ্য সূত্রে ও অনুসন্ধানের মাধ্যমে বন্দর থানার ২০নং ওয়ার্ডের শীর্ষ মাদক ব্যবসায়ীদের নাম প্রকাশ করা হলো এরা হলেন, বন্দর থানার মাহমুদনগর এলাকার মৃত ফুল চাঁন মিয়ার ছেলে কানা সোহাগ, একই এলাকার মৃত নান্নু মুন্সির ছেলে নূর আমিন, একই এলাকার মৃত সাহানূর মিয়ার ছেলে সাদ্দাম, ফালা মিয়ার ছেলে বিল্লাল, একই এলাকার মৃত বসু মিয়ার ছেলে আমান, মাহমুদনগর কেএনসেন রোড এলাকার মৃত হোসেন হাজী ছেলে শিমুল, মৃত মান্নান মিয়ার ছেলে নাসির, সোনাকান্দা বেপারীপাড়া এলাকার মাদক সম্রাট আজিজ, মদনগঞ্জ বাসস্ট্যান্ড বেঁদেপট্রি এলাকার মাদক সম্রাট লেংড়া শহিদ, ফরাজিকান্দা লাহরবাড়ি এলাকার মৃত আবুল হোসেন মিয়ার ছেলে মাদক সম্রাট সাগর একই এলাকার হান্ডেট মামুন ও রমজান দড়ি-সোনাকান্দা এলাকার মৃত আলী আকবর মিয়ার ছেলে ইসমাইল, একই এরাকার গোরাপের ছেলে রিফাদ, শফিউল্লাহর ছেলে বিলাই জুয়েল,   সোনাকান্দা পানির ট্যাংকি এলাকার ইমরান, সোনাকান্দা বড় মসজিদ এলাকার আলী ইসলাম মিয়ার ছেলে ওসমান ও একই এলাকার শরাফত উল্ল্যাহ মিয়ার ছেলে ইমরান।

উল্লেখিত মাদক ব্যবসায়ীদের মধ্যে বেশ কয়েকজন কুখ্যাত মাদক ব্যবসায়ী ওসমান, ইমরান, ফালা, ইসমাইলসহ বেশ কয়েকজন মাদক ব্যবসায়ী সম্প্রতি সময়ে ডিবি পুলিশ ও বন্দর থানা পুলিশের কাছে ইয়াবা ও গাঁজাসহ গ্রেপ্তার হয়ে বর্তমানে তারা জেল হাজতে রয়েছে। এর মধ্যে অনেক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার এড়ানোর জন্য বিভিন্ন স্থানে আত্নগোপন করেছে বলে অপর একটি সূত্রে জানা গেছে। জামিনে এসে চালিয়ে যাচ্ছে এই মরন নেশা


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭