সোনারগাঁওয়ে রতনপুর ইনসানিয়া মডেল স্কুলের শুভ উদ্বোধন ও বই বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২ জানুয়ারী, ২০২৩

সোনারগাঁওয়ে রতনপুর ইনসানিয়া মডেল স্কুলের শুভ উদ্বোধন ও বই বিতরণ


সোনারগাঁ প্রতিনিধি
: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ২০২৩ সালের ১লা জানুয়ারি ২০২৩ ইং রোববার সকালে রতনপুর গ্রামের হাজ্বী আব্দুল জলিলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসবে উপস্থিত  ছিলেন পিরোজপুর ইউনিয়ন পরিষদের ০৭ নং ওয়ার্ডের সুযোগ্য মেম্বার হাজ্বী মো: মোশারফ হোসেন।


স্কুলের প্রধান শিক্ষক রাকিব এর  পরিচালনায় উদ্বোধক ছিলেন মোঃ ফারুক হোসেন শুভ্র , নবী হোসেন ও মারিয়া আক্তার।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন  মো: আলমগির হোসেন,সাবেক সাধারণ সম্পাদক  সোনারগাঁও উপজেলা শ্রমিক লীগ। মো: আনোয়ার হোসেন,সভাপতি রতনপুর নুর জামে মসজিদ, সোহরাব হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।অনুষ্ঠানে দোয়া মোনাজাত করেন হাফেজ মাওলানা মো: ফয়সাল। 

এসময় সভার সভাপতি হাজী আব্দুল জলিল বলেন, শিক্ষা মানুষকে সমৃদ্ধ করে; কিন্তু শিক্ষার মাধ্যমে আমরা যদি শিক্ষার্থীদের ভেতরের চিন্তাশক্তিকে বের করে আনতে না পারি, তাদের মননশক্তি ও সুপ্ত প্রতিভা বিকাশে সহায়ক না হতে পারি তা হলে সে শিক্ষার কোনো মূল্য নেই।


আমরা অনেক সময় শিক্ষাকে কঠিন করে ফেলার কারণে কোমলমতি শিশুরা এটিকে একটি শাস্তিস্বরূপ ধরে নেয়, যা কখনই কাম্য নয়। শিক্ষাকে আনন্দ উপভোগ করার মাধ্যমে আগামী প্রজন্মকে গড়ে তুলতে হবে। আগামী প্রজন্ম যাতে সঠিক ইতিহাস জানতে পারে, সঠিক শিক্ষাগ্রহণ করতে পারে, দেশপ্রেমে উদ্বুদ্ধ হতে পারে সেই শিক্ষাটা শিশুকাল  থেকেই দিতে হবে।


টিকে থাকতে হলে জীবনের প্রতিটি মুহূর্তে চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে। চ্যালেঞ্জের মাধ্যমে নিজের যোগ্যতা তুলে ধরতে হবে তা হলে সফল হওয়া সম্ভব। যে কোনো কাজের জন্য শিক্ষা এবং মেধার ও দক্ষতা সমন্বয় নৈতিক নেতৃত্বের মাধ্যমে সফলতা অর্জন করা যায়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭