সোনারগাঁয়ের মোগরাপাড়া সরকারি উচ্চ বিদ্যালয়ে দুর্ধর্ষ চুরি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২ জানুয়ারী, ২০২৩

সোনারগাঁয়ের মোগরাপাড়া সরকারি উচ্চ বিদ্যালয়ে দুর্ধর্ষ চুরি


সোনারগাঁ প্রতিনিধিঃ
-নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া এইচ. জি.জি. এস. সরকারি বিদ্যায়তনে এক দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ হুমায়ুন কবির বলেন, প্রতিদিনের ন্যায় ২'রা জানুয়ারি সোমবার সকাল ৮ঃ৩০ মিনিটে স্কুল প্রাঙ্গনে এসে দেখি স্কুলের গেইট ও অফিস কক্ষের তালা ভেঙে রাখা হয়েছে। অতঃপর ভিতরে প্রবেশ করে বুঝতে পারি আগের দিন অর্থাৎ রবিবার বিকেল ৪ঃ৩০ ঘটিকা হতে সোমবার সকাল ৮ঃ৩০ ঘটিকার মধ্যে যে কোনো সময়ে চুরির ঘটনাটি ঘটে। এক বা একাধিক চোর বা চোরেরা অফিস কক্ষের মোট ৭ (সাত) টি আলমারির তালা ভেঙে নগদ সর্বমোট ৪, ৩৮, ২১৬/- টাকা নিয়ে যায়। তাছাড়া অন্যান্য দাপ্তরিক কাগজপত্র ছড়িয়ে ছিটিয়ে রেখে যায়। 

অন্যদিকে মোগরাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত সভাপতি সাংবাদিক মাসুম মাহমুদ প্রতিদিনের ন্যায় সকালে স্কুলে এসে বিষয়টি জানতে পারেন এবং তাৎক্ষণিক সাংগঠনিক ব্যবস্থা গ্রহনের মাধ্যমে সকলকে অবগত করেন। এ ঘটনায় স্কুলের প্রধান শিক্ষক মোঃ হুমায়ুন কবির বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন বলেও গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করেন মাসুম মাহমুদ। তিনি আরও জানান, এটা একটি নিছক ঘটনা। একটি শিক্ষা প্রতিষ্ঠান দেশ ও সমাজের গুরুত্বপূর্ণ সম্পদ। সুতরাং শিক্ষা প্রতিষ্ঠানের এধরনের ঘটনা সামাজিক অবক্ষয়ের ইঙ্গিত। ভবিষ্যতের জন্য হুমকি স্বরুপ।

এবিষয়ে সোনারগাঁ থানা অফিসার ইনচার্জ মাহাবুব আলম সুমন জানান, আমরা চুরির বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। উক্ত অভিযোগের ভিত্তিতে সুষ্ঠু ও দ্রুত তদন্ত সাপেক্ষে চোর বা চোরদের আইনের আওতায় আনতে আমাদের প্রচেষ্টা চলমান থাকবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭