আইনজীবী সমিতির নির্বাচনে এ্যাড.;ফিরোজের মনোনয়ন জমা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩

আইনজীবী সমিতির নির্বাচনে এ্যাড.;ফিরোজের মনোনয়ন জমা


পাভেলঃ-
নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ২০২৩-২০২৪ সনের বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের কার্যকরী সদস্য পদে বৃহস্পতিবার ১২ই জানুয়ারি ২০২৩ইং তারিখে নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ কোর্টে পাবলিক প্রসিকিউটর (পিপি) এডভোকেট মো: মনিরুজ্জামান বুলবুল এর কার্যালয় মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা প্রদান করেন সোনারগাঁও পৌরসভার ৮নং ওয়ার্ডের পৌর ভবনাথপুর গ্রামের কৃতি সন্তান গরীবের উকিল নামে খ্যাত এডভোকেট মো: ফিরোজ মিয়া। 


উল্লেখ্য যে, সোমবার ৯ই জানুয়ারি ২০২৩ ইং তারিখ বেলা ১২টায় বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমান ডিজিটাল বার ভবনের নিচ তলায় আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রবিউল আলম রনির সঞ্চালনায় সমিতির বার্ষীক সাধারণ সভায় (এজিএম) নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ২০২৩-২০২৪ সনের নির্বাচন আগামী ৩০ শে জানুয়ারি ২০২৩ইং নির্ধারণ করা হয়।


এডভোকেট মো: ফিরোজ বলেন-মহান আল্লাহর রহমতে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিয়েছি এটা আমার প্রাথমিক বিজয়। মহান স্বাধীনতার স্থাপতি, বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর রাজনৈতিক আর্দশের একজন রাজ পথের কর্মী। আমি খুবই আশাবাদী নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন মনোনয়ন বোর্ড আমাকে মূল্যায়ন করে কার্যকরী সদস্য পদে মনোনীত করবেন এবং আইনজীবীরা উৎসবমুখর পরিবেশে তাদের ভোট প্রদান করে আমাকে বিপুল ভোটে জয়ী করবেন।আমি নারায়ণগঞ্জ জেলা আইনজীবীদের কল্যাণে কাজ করে যেতে চাই। নির্বাচনে সবার সহযোগিতা দোয়া ও ভালবাসা নিয়ে মহান আল্লাহর উপর ভরসা করে সামনে এগিয়ে যেতে চাই। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭