সোনারগাঁওয়ে প্রধান শিক্ষক কতৃক ছাত্রী যৌন হয়রানির শিকার থানায় অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২

সোনারগাঁওয়ে প্রধান শিক্ষক কতৃক ছাত্রী যৌন হয়রানির শিকার থানায় অভিযোগ


সোনারগাঁ প্রতিনিধিঃ-
নারায়নগঞ্জের সোনারগাঁও উপজেলার কদমতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক ছাত্রীকে যৌন হয়রানি করার অভিযোগ উঠেছে ঐ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাদেক আলির বিরুদ্ধে। এবিষয়ে আজ বৃহস্পতিবার সকালে সোনারগাঁও থানায়  একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।  


অভিযোগে বাদী উল্লেখ করেন, তার মেয়ে ২৩ নং কদমতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু স্রেনিতে পড়ালেখা করে আসছে। গত ৭ ই ডিসেম্বর বুধবার  সকালে ঐ ছাত্রীর মা তার মেয়েকে অন্যান্য দিনের মতো পড়ালেখা করার বিদ্যালয়ে দিয়ে আসেন।কিছুদূর যাওয়ার পরই মেয়ের চিৎকার শুনে তিনি ক্লাশ রুমের ভিতরে গিয়ে দেখতে পান বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাদেক আলি  তার মেয়েকে বিভিন্ন ভাবে অশালীন ভাবে যৌন হয়রানি করতেছে। এবিষয়ে ছাত্রীর মা প্রতিবাদ করতে গেলে প্রধান শিক্ষক বিভিন্ন ভাবে হুমকি দিয়ে মুখ বন্ধ রাখার কথা বলে বিদ্যালয় থেকে দ্রুত পালিয়ে যায়। এলাকাবাসী সহ আত্মীয়দের সাথে পরামর্শ করে যৌন হয়রানির শিকার হওয়া ঐ ছাত্রীর মা বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। 


ছাত্রীর মা অভিযোগর বাদী রত্না আক্তার বলেন,আমি এর ন্যায় বিচার চাই।অপরদিকে অভিযুক্ত প্রধান শিক্ষকের সাথে কথা বলার জন্য যোগাযোগ করলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। 

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহবুব আলম বলেন, যৌন হয়রানির বিষয়ে লিখিত অভিযোগ নেয়া হয়েছে। তদন্ত করে ব্যবস্হা নেয়া হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭