আর্জেন্টিনার জার্সি পরা সেই ব্যক্তির পরিচয় মিলেছে - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২

আর্জেন্টিনার জার্সি পরা সেই ব্যক্তির পরিচয় মিলেছে


নিউজ ডেক্সঃ
-রাজধানীর নয়াপল্টনে গতকাল বুধবার বিএনপি কার্যালয়ের সামনে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষ বাঁধে পুলিশের। সেখানে অস্ত্র হাতে আর্জেন্টিনার জার্সি পরা এক যুবককে দেখা যায়। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। বিষয়টি নিয়ে সর্বস্তরে আলোচনা-সমালোচনা শুরু হয়।ভাইরাল হওয়া সেই ব্যক্তির পরিচয় পাওয়া গেছে।


পুলিশ-বিএনপি সংঘর্ষের সময় আর্জেন্টিনার জার্সি গায়ে শটগান হাতে গুলি ছোঁড়া ওই ব্যক্তির নাম মাহিদুর রহমান। তিনি রাজধানীর পল্টন থানায় দায়িত্বরত আনসার সদস্য (অঙ্গীভূত)।


বৃহস্পতিবার(৮ ডিসেম্বর) বিকেলে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা প্রধান ও অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদ এ তথ্য নিশ্চিত করেন।


তিনি বলেন, যারা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যকে ছাত্রলীগ কর্মী বলে গুজব ছড়াচ্ছে তাদের শনাক্ত করার কাজ চলছে। এ ব্যাপারে ব্যবস্থাও নেওয়া হবে বলে জানান ডিবিপ্রধান।


এর আগে তাকে পুলিশ খুঁজছে বলে জানিয়েছিলেন ডিএমপির যুগ্ম কমিশনার বিপ্লব কুমার সরকার। তিনি বলেছিলেন, আর্জেন্টিনার জার্সি গায়ে যে ব্যক্তি সে কে, তা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা চলছে। তাকে এখনো চিহ্নিত করা যায়নি। এ বিষয়ে তদন্ত চলছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭