সোনারগাঁ জি আর ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষকে সর্বহারা পরিচয়ে হুমকি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২

সোনারগাঁ জি আর ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষকে সর্বহারা পরিচয়ে হুমকি


মোঃ নুর নবী জনিঃ-
নারায়ণগঞ্জ সোনারগাঁ জি আর ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ সুলতান মিয়া ও তার পরিবারকে সর্বহারা পরিচয়ে মেরে ফেলার হুমকি দেয়ার ঘটনা ঘটেছে।


সোমবার সকাল সাড়ে ১২টার দিকে বাংলাদেশ সর্বহারা গ্রুপের প্রধান পরিচয়ে তাকে মোবাইল ফোনে এ হুমকি দেওয়া হয়। 


এ ঘটনায় সোমবার বিকেলে তিনি সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। সাধারণ ডায়েরীর বিষয়টি নিশ্চিত করেছেন অধ্যক্ষ মো. সুলতান মিয়া।


সাধারণ ডায়েরীতে সুলতান মিয়া উল্লেখ করেন, তিনি এই প্রতিষ্ঠানে প্রায় ২৯ বছর যাবৎ কর্মরত আছেন, বর্তমানে তিনি অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করছেন। সোমবার বেলা সাড়ে ১২ টার দিকে কলেজের দাপ্তরিক কাজ করার সময় তার ব্যবহিত ০১৮১৫৪১৬৮৭৯ এ ০১৬১০৩৭৮৬২০ নম্বর থেকে একটি ফোন আসে। সেই ফোনে জনৈক শ্যামল কুমার বিশ্বাস নামের একজন সর্বহারা গ্রুপের নারায়ণগঞ্জ জেলার দায়িত্বে রয়েছেন বলে পরিচয় দিয়ে বাংলাদেশের সর্বহারা প্রধানের সাথে কথা বলতে বলেন। তারপর বাংলাদেশের সর্বহারা প্রধান নিজেকে পরিচয় দিয়ে তাকে হুমকি দিয়ে বলেন আমি বেশিরভাগ সময় দেশের বাইরে থাকি। আমার দলের কিছু ছেলে জেলে আছে। আমি আইনমন্ত্রী আনিছুল হকের সাথে দেখা করেছি। তাদের জেল থেকে বের করতে কিছু টাকা লাগবে। সেই টাকা আপনি আমাকে দেবেন।


তিনি জিডিতে আরো উল্লেখ করেন, তিনি সর্বহারা গ্রুপের প্রধানের কাছে ক্ষমা চেয়ে অপারগতা প্রকাশ করলে তাকে ও তার পরিবারের সদস্য যারা আছেন তাদের দেখে নেবেন ও মেরে ফেলার হুমকি প্রদান করেন।


এবিষয়ে মো. সুলতান মিয়া আজকের সংবাদ ডটকম প্রতিনিধিকে জানান, সর্বহারার নাম শুনে লাউড স্পীকার অন করে কথা বলেন, তখন তার সামনে ওই কলেজের সহকারী অধ্যাপক গোলাম মর্তুজা, নুরুল হক ও মিজানুর রহমান নামের একজন প্রাক্তন ছাত্র উপস্থিত ছিলেন। পরে প্রাক্তন ছাত্র সর্বহারা গ্রুপের প্রধানের মোবাইলে বলা শেষের দিকে কিছুটা কথা রেকর্ড করেন। বর্তমানে ওই রেকর্ড তার কাছে সংরক্ষিত ও থানায় জমা দেয়া হয়েছে ।


এবিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম জানান, জিডির বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭