দুধ দিয়ে গোসল করে ব্রাজিল ছেড়ে আর্জেন্টিনায়! - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২

দুধ দিয়ে গোসল করে ব্রাজিল ছেড়ে আর্জেন্টিনায়!


মোঃ নুর নবী জনিঃ-
দুধ দিয়ে গোসল করে আর্জেন্টিনা দলকে সমর্থনের ঘোষণা দিয়েছেন এক ব্রাজিল সমর্থক।সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। 


নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউপি আষারিয়ারচর গ্রামের ব্রাজিলের সমর্থক মো জুয়েল রানা দুধ দিয়ে গোসল করে আর্জেন্টিনা দলকে সমর্থনের ঘোষণা দিয়েছেন।


জুয়েল রানা দুধ দিয়ে গোসল করে এখন থেকে ফুটবল খেলায় আর্জেন্টিনা দলকে সমর্থন করার ঘোষণা সংক্রান্ত ৪ মিনিট ৫৫ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।


শনিবার দুপুরে সোনারগাঁও উপজেলার হাবীবপুর গ্রামে এ ঘটনা ঘটে। তিনি একজন ব্যবসায়ী। 


আর্জেন্টিনার সমর্থকদের দলে কেন যোগ দিলেন জানতে চাইলে জুয়েল রানা জানান, ছোটবেলা থেকে ব্রাজিলের বড় ভক্ত ছিলাম। সব সময় দলটির জন্য অনেকের সঙ্গে তর্ক করতাম। কিন্তু ক্রোয়েশিয়ার মতো দলের কাছে হেরে যাবে ব্রাজিল, এটা আমি ভাবতে পারিনি। দুর্দান্ত গোল করেও ব্রাজিলকে সেমিফাইনালে তুলতে পারলেন না নেইমার,আর নেইমার এর অভিনয় মোটেই ভালো লাগেনা। আর মেসির দল আর্জেন্টিনা সেই ক্রোয়েশিয়াকে তিন গোলে হারিয়ে দিল। এসব দেখে আমি আর্জেন্টিনার ফ্যান হয়ে যাই। আজ থেকে আমি আর্জেন্টিনার সমর্থক থাকব।


ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, বালতিতে দুধ রাখা। সেখান থেকে একটি মগে করে জুয়েল মাথায় দুধ ঢালছেন। এসম স্থানীয় আর্জেন্টিনার সমর্থক ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের মেম্বার আবুল হোসেন তুষার এর নেতৃত্ব তিনি আজীবন আর্জেন্টিনার সমর্থক হয়ে থাকবেন বলেও জানান।


জানতে চাইলে জুয়েল রানা জনবানীকে জানান, জুয়েল রানা ব্রাজিলের সমর্থক ছিল। কিন্তু ক্রোয়েশিয়ার সঙ্গে ব্রাজিলের হারের পর সে মনোবল হারিয়ে ফেলে। যে ক্রোয়েশিয়া ব্রাজিলকে হারিয়েছে, সেই ক্রোয়েশিয়া ৩ গোলে হেরেছে আর্জেন্টিনার কাছে। এ কারণে তিনি আর্জেন্টিনা দলকে ভালোবেসে এই দলে যুক্ত হয়েছে।


এবিষয়ে স্থানীয় মেম্বার আবুল হোসেন তুষার বলেন সোনারগাঁ উপজেলার আর্জেন্টিনার সমর্থক বিপুল, আর্জেন্টিনা একটি সেরা দল, সেই বোধোদয় জুয়েল রানার মাঝে জন্মেছে, সে জন্য তাকে শুভেচ্ছা জানাই। এসময় আর্জেন্টিনার সমর্থকরা তাকে সাধুবাদ জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭