নারায়ণগঞ্জে ছেলের ছুরিকাঘাতে মা খুন,নিখোঁজ অটো চালকের লাশ উদ্ধার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৭ নভেম্বর, ২০২২

নারায়ণগঞ্জে ছেলের ছুরিকাঘাতে মা খুন,নিখোঁজ অটো চালকের লাশ উদ্ধার


মোঃ নুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জ  বন্দরে পৃথক দুটি হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। রোববার গভীর রাতে মুছাপুর জহরপুর এলাকায় মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে আয়েশা বেগম (৪৮) নামে এক মা খুন ও সোমবার সকালে বনপাড়া এলাকা থেকে নিখোঁজ অটো চালক মাসুম হাওলাদার(৩৫)এর লাশ উদ্ধার করেছে পুলিশ।   


ঘুমন্ত মাকে ছুরিকাঘাতে হত্যার পর ঘাতক ছেলে সজিব (৩২) পালিয়েছে। নিহত আয়শা বেগম জহরপুর এলাকায় আব্দুল আলীর মেয়ে, তার স্বামীর নাম রফিকুল ইসলাম। অটো চালক মাসুম  বাগেরহাট মোড়লগঞ্জের কাকবুনিয়া গ্রামের সেকান্দা হাওলাদারের ছেলে।  বন্দর চিতাশাল এলাকার আল আমিনের বাড়ির ভাড়াটিয়া। সে শনিবার রাতে নিখোঁজ হয়।


নিহত আয়েশা বেগমের পিতা আব্দুল মিয়া জানান, প্রতিদিনের মতো রোববার রাতে নিজ ঘরে মা ছেলে ঘুমিয়ে ছিলো। রাত ৩ টার দিকে সজিব তার মাকে ঘুমন্ত অবস্থায় এলোপাতাড়ি ভাবে ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যায়। প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর বাহির বের হই। এসময় মেয়ের ঘরের দরজা খোলা দেখে প্রবেশ করে মেয়ের রক্তাক্ত দেহ বিছানায় পড়ে রয়েছে। এসময় ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে পুলিশকে খবর দেয়।

তিনি বলেন,আয়েশার বিয়ের পর নাতি সজিবের জম্ম হওয়ার পর স্বামী রফিক চলে গেলে এক মাত্র ছেলেকে নিয়ে আমার বাড়িতে বসবাস করতো। 


বন্দর থানার অফিসার ইনচার্জ ওসি আবু বকর ছিদ্দিক জানান,  মুছাপুর ইউপির জহরপুর এলাকায় স্বামী পরিত্যক্ত এক  নারীকে মাদকাসক্ত ছেলে ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যায়। অপরদিকে সকালে বন্দর বনপাড়া এলাকায়  এক ডোবা থেকে নিখোঁজ অটো চালকের  লাশ উদ্ধার করা হয়েছে। তাকে কুপিয়ে হত্যা করা হয়। পৃথক দুটি হত্যাকান্ডের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭