নিহত সাংবাদিক জুয়েলের পরিবারকে সোনারগাঁ জার্নালিস্ট ক্লাবের পক্ষ থেকে আর্থিক সহায়তা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৭ নভেম্বর, ২০২২

নিহত সাংবাদিক জুয়েলের পরিবারকে সোনারগাঁ জার্নালিস্ট ক্লাবের পক্ষ থেকে আর্থিক সহায়তা


সোনারগাঁ প্রতিনিধিঃ
-কুমিল্লার ইলেটগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত সোনারগাঁ জার্নালিস্ট ক্লাবের সদস্য ও দৈনিক সময়ের কাগজ পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি মমিনুল ইসলাম জুয়েলের পরিবারকে সোনারগাঁ জার্নালিস্ট ক্লাব ও দৈনিক সময়ের কাগজ পত্রিকার পক্ষ থেকে অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার (৭ নভেম্বর) সকালে সোনারগাঁ জার্নালিস্ট ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের দর্পণ পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি

শওকত ওসমান সরকার রিপন  এবং ক্লাবের সদস্য দৈনিক সময়ের কাগজ পত্রিকার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি ইব্রাহিম খলিল নিহত সাংবাদিক জুয়েলের গ্রামের বাড়ি রংপুরের তাজ হাট থানার লিচু বাগানে গিয়ে তার পিতা মোঃ মোতালেব মিয়া ও মাতা জোহরা বেগমের হাতে এই অর্থ তুলে দেন।

পরে তারা নিহত সাংবাদিক মমিনুল ইসলাম জুয়েলের পিতা ও স্থানীয়দের সঙ্গে নিয়ে তার কবর জিয়ারত করেন।


উল্লেখ্য, সাংবাদিক মমিনুল ইসলাম জুয়েল গত ১৬ অক্টোবর ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের ইলেটগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় রাস্তার পাশে বাইক দাঁড় করে মোবাইলে কথা বলার সময় চট্টগ্রামগামী দ্রুতগতির একটি ট্রাক পিছন দিয়ে তার উপর তুলে দেয়। 

পরে ইলেটগঞ্জ হাইওয়ে থানার পুলিশ গুরুতর আহত সাংবাদিক মমিনুল ইসলাম জুয়েলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নিহতের ছোট ভাই মোঃ জনি ইসলাম, এম এফ বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন, আবুল কালাম, মোঃ ফিরোজ, খুরশিদ আলম প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭