বারদী স্কুল এন্ড কলেজ এর ম্যানেজিং কমিটি নিয়ে দুই পক্ষের সংঘর্ষ,আহত-৫ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৯ নভেম্বর, ২০২২

বারদী স্কুল এন্ড কলেজ এর ম্যানেজিং কমিটি নিয়ে দুই পক্ষের সংঘর্ষ,আহত-৫


আজকের সংবাদ ডেক্সঃ-
নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার বারদী স্কুল এন্ড কলেজ এর ম্যানেজিং কমিটি নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ঘটনা ঘটেছে।


সংঘর্ষে বারদী ইউপি চেয়ারম্যান লায়ন বাবুল ও সাবেক ইউপি সদস্য দাইয়ান সরকারসহ ৫জন আহত হয়েছে। আহতদের মধ্যে সাবেক ইউপি সদস্য দাইয়ান মেম্বারকে উদ্ধার করে রাজধানীর সোহরাওয়াদী হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই পক্ষকে বুজিয়ে পরিস্থিতি শান্ত করে । 


প্রত্যক্ষদর্শীরা জানান,বারদী স্কুল এন্ড কলেজ ম্যানিজিং কমিটি নিয়ে স্থানীয় চেয়ারম্যান ও জমিদাতার মধ্যে বিরোধ চলছিল। এই বিরোধের জের ধরে জমিদাতা সাইদ সরকার স্কুল কমিটি নিয়ে নারায়ণগঞ্জ জেলা আদালতে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর বিষয়টি তদন্তের জন্য থানা পুলিশকে দায়িত্ব দেন আদালত। এদিকে তদন্ত চলাকালিন সময়ে বুধবার সকাল ১১টার দিকে বারদী ইউপি চেয়ারম্যান লায়ন বাবুল ও তার ভাই আমিনুল বারদী স্কুলে মিটিং করার জন্য প্রধান শিক্ষক গোলাম মোস্তফাকে নির্দেশ দিলে প্রধান শিক্ষক আদালতে মামলা থাকায় আদালতের নির্দেশনা না পেলে মিটিং করা সম্ভব নয় বলে জানান। 


এদিকে লায়ন বাবুল মিটিং করতে স্কুলে এসেছেন এ খবর ছড়িয়ে পড়লে বাবুলের প্রতিপক্ষ জমিদাতা ও মামলার বাদি সাইদ সরকার ও সাবেক ইউপি দাইয়ান সরকার সদস্য স্কুলে এসে লায়ন বাবুলকে মিটিং করতে না বললে তর্কে জড়িয়ে পড়ে। তর্কের এক পর্যায়ে লায়ন বাবুল দাইয়ান মেম্বারকে বুকে ঘুসি মারলে মেম্বার মাটিতে লুটিয়ে পড়ে। পরে দাইয়ান মেম্বারের লোকজন ও স্থানীয়রা চেয়ারম্যান বাবুল ও তার ভাই আমিনুলকে পিটিয়ে আহত করে। এতে লায়ন বাবুল ও সাইদ সরকারের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়লে উভয় পক্ষের ৫জন আহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।


এ ব্যাপারে জমিদাতা সাইদ সরকার জানান, বারদী স্কুলটি আমাদের জমির উপর তৈরী। সেজন্য আমি এমপি সাহেবের ডিও লেটার নিয়ে শিক্ষা বোর্ডে জমা দিয়েছি সভাপতি পদের জন্য। কিন্তু লায়ন বাবুল এমপি সাহেবের স্বাক্ষর নকল করে ভূয়া ডিও লেটার দিয়ে স্কুলের সভাপতি দাবি করেন। সে জন্য আমি আদালতে একটি ভুয়া স্বাক্ষরের মামলা দায়ের করে কমিটি বাতিলের আবেদন করেছি। এরমধ্যে লায়ন বাবুল জোড় ধবস্তি স্কুলে প্রবেশ করে মিটিং করার জন্য প্রধান শিক্ষককে হুমকি প্রদান করে। খবর পেয়ে আমরা স্কুলে আসলে লায়ন বাবুল ও তার লোকজন আমাকে ও আমার লোকজনকে মারধর করে আহত করে। আহতদের মধ্যে দাইয়ান সরকার অবস্থা আশংকাজনক তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এ ব্যাপারে বারদী ইউপি চেয়ারম্যানের সাথে যোগাযোগ করা হলে তিনি মোবাইল ফোন রিসিভ করেনি।


এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম জানান, বারদী স্কুলে ঝামেলা হচ্ছে এ খবর পেয়ে আমরা পুলিশ প্রেরণ করি। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭