বন্দরে ইয়াবা ও গাঁজাসহ গ্রেপ্তার -২ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৯ নভেম্বর, ২০২২

বন্দরে ইয়াবা ও গাঁজাসহ গ্রেপ্তার -২


মোঃ মোয়াশেল ভূইয়াঃ-
নারায়ণগঞ্জ বন্দর থানা পুলিশ পৃথক মাদক উদ্ধারের অভিযান চালিয়ে ৫৮ পিছ ইয়াবা ও ৫শ’ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। গত মঙ্গলবার (৮ নভেম্বর) রাতে বন্দর থানার ফরাজিকান্দা ও বাবুপাড়া লালজি আখড়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে এদেরকে গ্রেপ্তার করা হয়। 


বন্দরে পৃথক দুইটি স্থান থেকে বিভিন্ন প্রকার মাদকদ্রব্য উদ্ধারের ঘটনায় বন্দর থানার এসআই বারেক হাওলাদার ও বন্দর ফাঁড়ী উপ-পরিদর্শক আলমগীর হোসেন বাদী হয়ে গ্রেপ্তারকৃত দুই মাদক ব্যবসায়ী বিরুদ্ধে বন্দর থানা মাদক আইনে পৃথক দুইটি মামলা রুজু করে। 


থানার তথ্য সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে বন্দর থানার এসআই আব্দুল বারেক হাওলাদা ও তার সঙ্গীয় র্ফোস বন্দর থানার ফরাজিকান্দা লাহরবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ৫৮ পিছ ইয়াবাসহ মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ী থানার বানাদেশ  (দিঘিরপাড়) এলাকার আব্দুল কালেক মিয়ার ছেলে ইমন হোসেন (২৬)কে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃত ইমন বর্তমানে বন্দর উপজেলার কল্যান্দী এলাকার আসাদ য়িার বাড়ী ভাড়াটিয়া হিসেবে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছে। 


অপরদিকে বন্দর ফাঁড়ী এসআই আলমগীর হোসেনসহ সঙ্গীয় র্ফোস গোপন সংবাদের ভিত্তিতে বন্দর বাবুপাড়া লালজি মন্দিরের সামনে অভিযান চালিয়ে ৫শ’ গ্রাম গাঁজাসহ বন্দর ঋৃষিপাড়া এলাকার কর্ন চন্দ্র মনিদাসের ছেলে পাপ্পু মনিদাস (২৮) কে গ্রেপ্তার করে। পরে পুলিশ গ্রেপ্তারকৃতদের বুধবার দুপুরে পৃথক মাদক মামলায় আদালতে প্রেরণ করে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭