সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমানের বদলি, আসছে মাহাবুব আলম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২

সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমানের বদলি, আসছে মাহাবুব আলম


সোনারগাঁ প্রতিনিধিঃ
--নারায়নগঞ্জ সোনারগাঁয়ে মামুনুল হক কান্ডের পর অস্থিতিশীল পরিস্থিতি শান্ত করার সেই দুর্দান্ত অফিসার ইনচার্জ মোহাম্মদ হাফিজুর রহমান বদলী হয়েছেন।


তার স্থলে নতুন অফিসার ইনচার্জ হিসেবে সোনারগাঁয়ে আসছেন মাহাবুব আলম। মাহাবুব আলম এর আগে শরিয়তপুর জেলার নড়িয়া থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেন।নিয়মিত বদলির অংশ হিসেবে এ আদেশ জারি করা হয় বলে জানা যায়।


জানা যায়,সোনারগাঁয়ে মামুনুল হক কান্ডের পর অস্থিতিশীল পরিস্থিতিতে শরিয়তপুর জেলার নড়িয়া থানা থেকে বদলি করে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হিসেবে মোহাম্মদ হাফিজুর রহমান পিপিএমকে দায়িত্ব দেয়া হয়। 


তিনি দায়িত্ব পাওয়ার পর মাহমুদুল কান্ডের পরিস্থিতি শান্ত করেন সেই সাথে সোনারগাঁয়ের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও ঢাকা চট্টগ্রাম মহাসড়কের ডাকাত নির্মূলে বিশেষ অভিযান পরিচালনা করে মহাসড়কে স্বস্তি ফিরিয়ে আনেন।সাথে মাদক,সন্ত্রাস, ইভটিজিং,চুরি,ডাকাতি নির্মূলে দক্ষতার সহিত ভূমিকা পালন করেন। 


এ বিষয়ে অফিসার ইনচার্জ মোহাম্মদ হাফিজুর রহমান জানান,সোনারগাঁ থানায় দায়িত্ব পালনকালে আমি চেষ্টা করেছি সোনারগাঁয়ের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে। মাদক,সন্ত্রাস, ইভটিজিং, চুরি,ডাকাতি নির্মূলে সর্বদা কাজ করেছি।পাশাপাশি সরকারী বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নে আমি সচেষ্ট ছিলাম। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭