চাঁদাবাজির মামলায় যুবলীগ নেতা সেলিম আটক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৯ অক্টোবর, ২০২২

চাঁদাবাজির মামলায় যুবলীগ নেতা সেলিম আটক


কেরানীগঞ্জ প্রতিনিধিঃ-
দক্ষিন কেরানীগঞ্জ  থানার তেঘরিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ সেলিমকে চাঁদাবাজির মামলায় আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


গত ১২/১০/২০২২ ইং তারিখে তেঘরিয়া গ্রামের  মৃত মোঃ নেফাজ উদ্দিনের ছেলে মোঃ সেলিম (৪০) তার বিরুদ্ধে আনীত চাঁদাবাজির মামলায় সি এম এম কোর্টে আত্নসমর্পন  করে জামিন প্রার্থনা করলে আদালত তাকে  জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন। 


জানা যায়, তেঘরিয়া বাসস্ট্যান্ড সংলগ্ন হাজী আব্দুল্লাহ মার্কেটের মালিক বিশিষ্ট   ব্যবসায়ী আবদুল্লাহর  কাছে বিগত ০৬/০৬/২০২২তারিখ অজ্ঞাত নামা ৩/৪ জন সন্ত্রাসী সহ সকাল ১০.৪০ ঘটিকায় আব্দুল্লাহ মার্কেটে জোর পূর্বক প্রবেশ করে সেলিম  ১০ লক্ষ টাকা  চাঁদা দাবি করেন। , আবদুল্লাহ চাঁদা দিতে সম্মত না হওয়ায় মোঃ সেলিম  তাকে ভয় ভীতি প্রদর্শন করে তার নাট-বল্টুর কারখানা বন্ধ করা এবং প্রাণনাশের হুমকি দেয়। যাহা বাদীর কারখানায় রক্ষিত সিসি ক্যামেরায় সম্পুর্ন ঘটনার ভিডিও ফুটেজ রয়েছে। 


এমতোবস্থায় উপায়ন্তর না পেয়ে আবদুল্লাহ  সেলিম এর বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ এনে সিএমএম কোর্টে মামলা দায়ের করেন - মামলা নং- ৯১০/২০২২ (দক্ষিন কেরানীগঞ্জ)  ধারা- ৪৪৭/৪৪৮/৩৮৫/৩৮৬/৫০৬(2) পেনাল কোড।উক্ত সি আর মামলাটি বিজ্ঞ আদালতের নির্দেশ মোতাবেক ২২/০৬/২০২২ ইং তারিখ থেকে জেলা গোয়েন্দা শাখা দক্ষিণ  পুলিশ মামলাটি তদন্ত করে।তদন্ত তদারকি অফিসার হিসেবে যুক্ত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) ঢাকা জেলা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭