সনমান্দী জনকল্যাণ সংস্থার আয়োজনে হিফজুল কোরআন প্রতিযোগিতা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৮ অক্টোবর, ২০২২

সনমান্দী জনকল্যাণ সংস্থার আয়োজনে হিফজুল কোরআন প্রতিযোগিতা


সনমান্দী জনকল্যাণ সংস্থার আয়োজনে হিফজুল কোরআন প্রতিযোগিতা


সোনারগাঁ প্রতিনিধিঃ- নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়ন এর সনমান্দী মোহাম্মদীয়া (স) মাদ্রাসায় ও এতিমাখানায় সনমান্দী জনকল্যাণ সংস্থার তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে হিফজুল কোরআন প্রতিযোগিতা আজ শুক্রবার অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় প্রধান বিচারক হিসেবে উপস্থিত ছিলেন ইসলামি ফাউন্ডেশন  থেকে জাতীয় শিশু কিশোর আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারী এবং ২০১৬ সালে এশিয়ার ৭ টি দেশের মধ্যে ভারতের নয়াদিল্লি তে অনুষ্ঠিত কোরআন প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারী ক্বারী আবু ইউসুফ আবতাহি, সহযোগী বিচারক হিসেবে উপস্থিত ছিলেন হাফেজ ক্বারী রমজান হোসেন ও খ্যাতিমান হাফেজ ও কারিরা।


৩৫ জন অংশগ্রহনকারীর মধ্যে প্রথম স্থান অধিকার করেছেন রওজাতুস সুন্নাহ ইন্টারন্যাশনাল মাদরাসার মোঃ জাকারিয়া, দ্বিতীয় স্থান অধিকার করেছেন তানযীমুল উম্মাহ মিরপুর এর মোঃ সালমান ইবনে সাঈদ, তৃতীয় স্থান অধিকার করেছেন পশ্চিম সনমান্দী মোহাম্মদীয়া (স) মাদ্রাসা ও এতিখানার মোঃ আনাছ।


প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় স্থান অধিকারীকে আর্কষণীয় আর্থিক পুরস্কারের পাশাপাশি ক্রেস্ট ও বাকি আরো ৮ জন কে সনদপত্র প্রদান করা হবে।

সনমান্দী জনকল্যাণ সংস্থা তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এই কুরআন প্রতিযোগীতার আয়োজন করা হয়।

আগামী ২০ই অক্টোবর সনমান্দী জনকল্যাণ সংস্থার তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বিজয়ী ছাত্রদের মাঝে পুরস্কার বিতরন করা হবে বলে জানান সংগঠন এর সদস্যরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭