বঙ্গবন্ধুর কন্যার নেতৃত্বে জাতির জনকের সোনার বাংলা গঠনের স্বপ্ন বাস্তব রূপ পেতে চলেছে-হাসিনা গাজী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২

বঙ্গবন্ধুর কন্যার নেতৃত্বে জাতির জনকের সোনার বাংলা গঠনের স্বপ্ন বাস্তব রূপ পেতে চলেছে-হাসিনা গাজী


বঙ্গবন্ধুর কন্যার নেতৃত্বে জাতির জনকের সোনার বাংলা গঠনের স্বপ্ন বাস্তব রূপ পেতে চলেছে-হাসিনা গাজী


মোঃ মোয়াশেল ভূঁইয়া:-

রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলালীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামী প্রজন্ম নির্ভুল জন্ম ও মৃত্যু নিবন্ধন পাবে; যা বিগত কোন সরকারের আমলে সম্ভব হয়নি। 


জন্ম-মৃত্যু নিবন্ধন আইন অনুযায়ী শিশু জন্মের ৪৫ দিনের মধ্যে নিবন্ধন, কোনো ব্যক্তির মৃত্যুর ৪৫ দিনের মধ্যে মৃত্যু নিবন্ধন করতে হবে। রাষ্ট্রে দ্রুত নাগরিক সেবা প্রদান এবং গ্রহণের জন্য জন্ম ও মৃত্যু নিবন্ধন আবশ্যক।


সকলের নিবন্ধন সম্পন্ন হলে তাৎক্ষণিক যেকোনো সেবা প্রদান সহজ হবে। তবে জন্ম-মৃত্যু নিবন্ধন করতে এসে যেন কেউ হয়রানির শিকার না হয় সেদিকেও সবাইকে খেয়াল রাখতে হবে।


বৃহস্পতিবার (৬ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার খাদুন এলাকায় তারাবো পৌরসভা কার্যালয়ের অডিটোরিয়ামে "নির্ভুল জন্ম ও মৃত্যু নিবন্ধন করবো, শুদ্ধ তথ্যভান্ডার গড়বো" এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২২ উপলক্ষে জন্ম ও মৃত্যু নিবন্ধন ক্যাম্পেইন ও আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 


তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন। বর্তমানে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির জনকের সোনার বাংলা গঠনের স্বপ্ন বাস্তব রূপ পেতে চলেছে। বাংলাদেশ সর্ব ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে।


তারাবো পৌরসভার স্যানেটারী ইন্সপেক্টর আব্দুল মতিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, তারাবো পৌরসভার পৌর নির্বাহী কর্মকর্তা তাজুল ইসলাম, তারাবো পৌরসভার কাউন্সিলর আমির হোসেন ভুঁইয়া ও লায়লা পারভীন, প্রাইমারী হেলথ্ কেয়ার সার্ভিসেস ডেলিভারী প্রজেক্ট-২ এর প্রকল্প ব্যবস্থাপক মোহাম্মদ জহিরুল আলম সিকদারসহ অনেকে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭