সোনারগাঁয়ে ১ কোটি ১০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার-৩,অর্ধকোটি টাকা উদ্ধার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১০ অক্টোবর, ২০২২

সোনারগাঁয়ে ১ কোটি ১০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার-৩,অর্ধকোটি টাকা উদ্ধার



আজকের সংবাদ ডেক্সঃ- এক কোটি ১০ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনায় সোনারগাঁ থানা পুলিশ অভিযান চালিয়ে ৩ ছিনতাইকারী গ্রেফতার ও ৫০ লাখ টাকা উদ্ধার করেছেন।এ ঘটনায় জালালউদ্দিন নামে এক ব্যবসায়ী বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন। 


গ্রেফতারকৃত আসামীরা হলোঃ-উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের জামাল উদ্দিনের ছেলে ছিনতাইকারী কামরুজ্জামান(২০ নাগেরগাঁও গ্রামের জয়নালের ছেলে ফয়সাল(২৮) ও ও একই গ্রামের আব্দুল আলীর ছেলে ইমরান আহম্মেদ (২০)।


জানা যায়,শনিবার দুপুর ১২ টার দিকে ওই ব্যাবসায়ী প্রাইভেটকারে ঢাকা থেকে চট্টগ্রাম যাওয়ার পথে মদনপুর এলাকায় দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে ১৫/১৬ জনের একটি ডাকাতদল রাস্তার দুই পাশ থেকে হামলা করে গাড়ীটি চারপাশ ঘিরে ফেলে। এসময় ডাকাত বাহিনীর ধাওয়া খেয়ে প্রাইভেটকারটি নিরাপত্তার জন্য সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউপির ছয়হিস্যা গ্রামে অবস্থান নিয়ে আশপাশের লোকজনের কাছ থেকে সাহায্য চায় এসময় স্থানীয় মাদকসেবী ও সন্ত্রাসী লিটনের নেতৃত্বে শাওন,জাকারিয়া,মাসুম, কামরুজ্জামান,শহীদ, ফয়সাল,আনোয়ারসহ আরো অজ্ঞাতনামার কয়েকজন ব্যবসায়ীর উপর হামলা চালিয়ে নগদ অর্থ মোবাইলসহ আনুমানিক ১ কোটি ১০ লক্ষ টাকা ছিনিয়ে নেয়। পরে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হাফিজুর রহমান পিপিএমের নেতৃত্বে থানার একটি চৌকশ টিম সন্ধ্যার পর থেকে সোমবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে ৩ ছিনতাইকারীকে প্রায় ৫০ লক্ষ টাকাসহ গ্রেফতার করেন। তবে অন্যান্য ছিনতাইকারিকে গ্রেফতার ও বাকি টাকা উদ্ধারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


এ বিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান পিপিএম জানান ছিনতাইয়ের ঘটনায় প্রায় ৫০ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে বাকি টাকা উদ্ধারের অভিযান অব্যাহত আছে।এঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭