সোনারগাঁয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, মহাসড়ক অবরোধ,যান চলাচল বন্ধ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২

সোনারগাঁয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, মহাসড়ক অবরোধ,যান চলাচল বন্ধ


আজকের সংবাদ ডেস্কঃ- নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নে ছয় গ্রামের প্রায় ৫ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস কতৃপক্ষ। 


এঘটনায় মঙ্গলবার দুপুরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে বিক্ষোভ ও অবরোধ করে দুপুর ১:৩০ ঘটিকা হইতে প্রায় তিন ঘন্টা যান চলাচল বন্ধ রাখে এলাকাবাসী।


যান চলাচল বন্ধ থাকলে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের শিমরাইল থেকে মেঘনা টোলপ্লাজা পর্যন্ত ভোগান্তিতে পরে যাত্রী ও মালবাহী দূরপাল্লার পরিবহনগুলো।

 গ্যাস সংযোগ বিচ্ছিন্নের অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ ইব্রাহীম। এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (খ সার্কেল) শেখ বিল্লাল হোসেন, সোনারগাঁ জোন তিতাস এর ডিজিএম সুরুজ আলম, মেঘনা শিল্পাঞ্চল জোন তিতাস ম্যানেজার মনিরুজ্জামান পলাশ, সোনারগাঁ থানার অফিসারস ইনচার্জ হাফিজুর রহমান, ওসি তদন্ত আহসান উল্লাহ, ওসি অপারেশন মাহফুজুর রহমানসহ অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ।

 

বিক্ষুব্ধ এলাকাবাসী বিচ্ছিন্ন গ্যাস পূনরায় সংযোগের জন্য দাবী জানালে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিক্ষোভকারীদের মহাসড়ক থেকে সরিয়ে দেয়।

 এসময় সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ ইব্রাহিম  ও সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান বিক্ষুব্ধ জনগনকে দুই দিনের মধ্যে পূনরায় গ্যাস সংযোগের আশ্বাস দিয়ে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের যান চলাচল সচল করেন।

 

এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ ইব্রাহীম অবৈধ গ্যাসের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭