না'গঞ্জে প্রতিটি পূজামন্ডপে তিনস্তরের নিরাপত্তা জোরদার করা হয়েছে- এসপি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২ অক্টোবর, ২০২২

না'গঞ্জে প্রতিটি পূজামন্ডপে তিনস্তরের নিরাপত্তা জোরদার করা হয়েছে- এসপি


না'গঞ্জে প্রতিটি পূজামন্ডপে তিনস্তরের নিরাপত্তা জোরদার করা হয়েছে- এসপি 


আজকের সংবাদ ডেস্কঃ- নারায়ণগঞ্জের সুযোগ্য পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, কোন ধরনের সহিংসতা বা অপ্রিতিকর ঘটনা এড়াতে নারায়নগঞ্জের প্রতিটি পূজামন্ডপে তিনস্তরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। আপনাদের যে কোন ধরনের সহযোগিতা লাগবে আপনারা আমাকে বলবেন। আপনাদের সর্বাত্মক সহযোগিতা করা হবে। শান্তি শৃঙ্খলা রক্ষা স্বার্থে আমরা আমাদের দায়িত্ব পালনের বদ্ধপরিকর। 


রোববার (২রা অক্টোবর) বিকেলে বন্দরের সাবদী কালিমন্দীর ও বন্দর আমিন আবাসিক এলাকার লাল জিউর মন্দীরসহ বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও শাড়ী ও লুঙ্গী বিতরণ কালে সনাতন ধমার্লম্বীদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন। 


পূজা মন্ডপ পরিদর্শন ও শাড়ী লুঙ্গী বিতরণ কালে এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার ( ডিবি) তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (খ সার্কেল) শেখ বিল্লাল হোসেন, বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা, বন্দর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান সানাউল্ল্যাহ সানু, মহিলা ভাইস-চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা ও স্থানীয় জনপ্রতিনিধিসহ বন্দর থানা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ। পূজামন্ড পরিধর্শন শেষে পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল ৫ শতাধিক সনাতন ধমার্লম্বী নারী ও পুরুষের মাঝে শাড়ী লুঙ্গী বিতরণ করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭