রূপগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিনে আলোচনা সভা ॥ চিত্রাংকন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২

রূপগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিনে আলোচনা সভা ॥ চিত্রাংকন


রূপগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিনে আলোচনা সভা ॥ চিত্রাংকন


মোঃ মোয়াশেল ভূঁইয়া:-

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ ও সামাজিক সংগঠনের উদ্যোগে গতকাল ২৮ সেপ্টেম্বর বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উদযাপন উপলক্ষে নানা কর্মসূচি পালন করা হয়। কর্মসূচির মধ্যে ছিল চিত্রাংকন, আবৃত্তি, প্রতিযোগীতা, আলোচনা সভা ও কেক কাটা। 


রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের মুড়াপাড়াস্থ কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মোঃ শাহজাহান ভুঁইয়া, ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, মুড়াপাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মোঃ তোফায়েল আহমেদ আলমাছ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, সাংগঠনিক সম্পাদক লায়ন মোঃ হাবিবুর রহমান হারেজ, ফারুক হাসান, হাফিজুর রহমান সজিব, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান মুন্সি, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাছুম চৌধুরী অপু, আওয়ামীলীগ নেতা আবুল কালাম ভুঁইয়া, হাফিজুর রহমান, আমজাদ হোসেন, আলহাজ¦ মোঃ হাবিবুর রহমান হাবিব প্রমুখ। 


পরে চিত্রাংকন ও আবৃত্তিতে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ, মোনাজাত ও ৭৬ পাউন্ড ওজনের কেক কেটে বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭