প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪০ সালের মধ্যে দেশ উন্নয়নশীল রাস্ট্রে পরিনত হবে-এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪০ সালের মধ্যে দেশ উন্নয়নশীল রাস্ট্রে পরিনত হবে-এমপি খোকা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪০ সালের মধ্যে দেশ উন্নয়নশীল রাস্ট্রে পরিনত হবে-এমপি খোকা


সোনারগাঁ প্রতিনিধিঃ- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। তার যোগ্য নেতৃত্বে দেশ আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাড়িয়েছে। প্রধানমন্ত্রীর তুলনা তিনি নিজেই। বিশ্বের দরবারে তিনি একজন সৎ ও সাহসী রাজনৈতিবিদ। প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টায় দেশ আজ মধ্যম আয়ের দেশ হিসেবে পরিনত হয়েছে। ২০৪০ সালের মধ্যে দেশ উন্নয়নশীল রাস্ট্র হিসেবে পরিনত হবে।



বুধবার বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি ও সোনারগা উপজেলা জাতীয় মহিলা সংস্থা কর্তৃক আয়োজিত আলোচনা সভা, মিলাদ মাহফিল,দোয়া ও কেককাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগন্জ-৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি এ কথা বলেন, তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ কে উন্নয়নশীল দেশে পরিনত করেছেন।



উক্ত দোয়া মাহফিল,কেক কাটা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,উপজেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান মিসেস ডালিয়া লিয়াকত,নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ আবু নাইম ইকবাল,নারায়নগঞ্জ জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি সিরাজুল ইসলাম ভূইয়া,যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু,হাজী জাবেদ রায়হান জয়,সাহিত্য সংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোক্তার হোসেন,প্রচার সম্পাদক ফজলুল হক,জাতীয় যুব সংহতি সোনারগাঁ উপজেলার সদস্য সচিব সিকান্দার মাষ্টার,অখিল মেম্বার,হাসান ইমাম,

জাতীয় পার্টি সোনারগাঁও পৌরসভার সভাপতি এম এ জামান, বৈদ্যের বাজার ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি মোহাম্মদ আলী মেম্বার,সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক আবুল হোসেন,বাছেদ মেম্বার, মজিবুর রহমান মেম্বার, সাকিব হাসান মেম্বার, ফিরোজ মেম্বার, নেহাল মেম্বার, মতিউর রহমান মেম্বার, মোঃ শহীদ, মোঃ রমজান, লুৎফা বেগম মেম্বারসহ জাতীয় পার্টির বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭