নারায়ণগঞ্জ রূপগঞ্জে ৫ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২

নারায়ণগঞ্জ রূপগঞ্জে ৫ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন


নারায়ণগঞ্জ রূপগঞ্জে ৫ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন


মোঃ মোয়াশেল ভূঁইয়া:-

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৫ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস কতৃপক্ষ। নির্বাহী ম্যাজিষ্ট্রেট কামরুল হাসান মারুফের নেতৃত্বে সোমবার (৫ সেপ্টেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের আধুরিয়া ও দুপ্তারা ইউনিয়নের মাহনা এলাকায় দুইটি স্পটে এই অভিযান পরিচালিত হয়।


এসময় পাঁচ কিলোমিটার এলাকা বিস্তৃত পাঁচ হাজার অবৈধ আবাসিক সংযোগ বিচ্ছিন্ন করা হয়। পাশাপাশি অবৈধ পরিমান পাইপ ও রাইজার জব্দ করে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।


তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কো. লি. এর নারায়ণগঞ্জ সোনারগাঁও আঞ্চলিক বিপনন বিভাগের মিটারিং এন্ড ভিজিল্যান্স শাখার ব্যবস্থাপক প্রকৌশলী আতিকুল ইসলাম সাংবাদিকদের জানান, স্থানীয় রাজনৈতিক প্রভাবশালীদের ছত্রছায়ায় ঢাকা-সিলেট মহাসড়কের পাশে উচ্চ চাপসম্পন্ন বানিজ্যিক সংযোগ থেকে অবৈধভাবে পাঁচ হাজার আবাসিক সংযোগ নেয়া হয়েছে।


তিনি জানান, ইতিপূর্বে দুই দফায় এই সংযোগগুলো বিচ্ছিন্ন করা হলেও পুনরায় অবৈধ সংযোগ প্রতিস্থাপন করা হয়েছে। বিষয়টি জানতে পেরে সোমবার তৃতীয় দফায় অভিযান চালিয়ে অবৈধ সংযোগগুলো বিচ্ছিন্ন করা হয়।


তিতাসের সোনারগাঁও আঞ্চলিক বিপনন বিভাগের ব্যবস্থাপক মেজবাহ উর রহমান জানান,রূপগঞ্জ উপজেলার বিভিন্ন স্পটে ত্রিশ হাজার অবৈধ সংযোগ চিহ্নিত করে ইতিমধ্যে পনের হাজার সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। পর্যায়ক্রমে সকল অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭