বোনকে ইভটিজিং ভাইকে ছুরিকাঘাত,মামলা তুলে নিতে প্রাণনাশের হুমকি,ফের অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২

বোনকে ইভটিজিং ভাইকে ছুরিকাঘাত,মামলা তুলে নিতে প্রাণনাশের হুমকি,ফের অভিযোগ


বোনকে ইভটিজিং ভাইকে ছুরিকাঘাত,মামলা তুলে নিতে প্রাণনাশের হুমকি,ফের অভিযোগ


আজকের সংবাদ ডেস্কঃ- নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নে বরগাঁও আব্দুল হালিমের মেয়ে দবির উদ্দিন ভূইয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী নুরজাহান (১৫)। 


গত ১১ আগষ্ট বৃহস্পতিবার সকালে তার বড় ভাই মোহাম্মদ হোসেনের সাথে স্কুলে যাওয়ার পথে চেয়ারম্যান পাড়া রাস্তায় সেরাজলের ছেলে নাঈম, জজ মিয়ার ছেলে তানভির ও আকবর আলীর ছেলে রাসেল তাদের পথ রোধ করিয়া ভাইয়ের সামনে বোনকে ইভটিজিং ও অকথ্য ভাষায় গালাগালিসহ শ্লীলতাহানির চেষ্টা করে।

ভাইয়ের প্রতিবাদে কোন রকমে সেখান থেকে বাড়িতে  আসলেও পরের দিন স্কুল ছাত্রী নুরজাহানের ভাই মোহাম্মদ হোসেনকে রাস্তায় একা পেয়ে ছুরিকাঘাতে উল্লেখিত ইভটিজাররা  মারাত্মকভাবে জখম করে।

ছেলেকে ১০ দিন হাসপাতালে চিকিৎসারত রেখে গত ১৯ আগষ্ট বাবা আব্দুল আলীম বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ করার পর পুলিশি তদন্তে ঘটনার সত্যতা পেয়ে অভিযোগটি নথিভুক্ত (মামলা) হয়। এর আগে এলাকাবাসী মীমাংসার চেষ্টা করলেও অপরাধীরা তাদের কর্ণপাত করেনি। উল্লেখ্য, জজমিয়ার মদদে ভাগিনা নাঈম, তার ছেলে তানভির ও ভাতিজা রাসেল ওই এলাকায় বিভিন্ন রকমের অপরাধমূলক কর্মকান্ড করে যাচ্ছে বলেও জানান এলাকাবাসী।

ইভটিজার তানভিরের বাবা জজমিয়া গতকাল বুধবার স্কুল ছাত্রীর বাবা আব্দুল হালিমকে মামলা তুলে নিতে প্রাণনাশের হুমকি দেয়। এদিকে আজ ৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ৮:৩০ ঘটিকায় স্কুলে যাওয়ার পথে পূনরায় নাঈম, তানভির ও রাসেল তার পথ রোধ করিয়া শ্লীলতাহানি করতে পরিধানের কাপড় টানা-হেচরা করে ছিড়ে ফেলে এবং মারধর করিয়া শরীরের বিভিন্ন অংশে জখম করে। স্কুল ছাত্রী নুরজাহানের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তাকে তুলে নিয়ে ধর্ষণসহ প্রাণ নাশের হুমকি দিয়ে অপরাধীরা পালিয়ে যায়।

এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা আব্দুল হালিম পূনরায় আজ বৃহস্পতিবার সোনারগাঁ থানায় এসে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

সোনারগাঁ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান বলেন, স্কুল ছাত্রীকে ইভটিজিং ও মামলা তুলে নিতে পূনরায় হুমকির অভিযোগ পেয়েছি। ঘটনার তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭