সোনারগাঁয়ে গৃহবধূর আত্মহত্যা,নিহতের পরিবারের দাবি হত্যা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২

সোনারগাঁয়ে গৃহবধূর আত্মহত্যা,নিহতের পরিবারের দাবি হত্যা


সোনারগাঁয়ে গৃহবধূর আত্মহত্যা,নিহতের পরিবারের দাবি হত্যা


আজকের সংবাদ ডেস্কঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে সনিয়া আক্তার (২৬) নামের এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। 

 

মঙ্গলবার(৬ সেপ্টেম্বর) রাতে উপজেলার বৈদ্যোরবাজার হাড়িয়া চৌধুরী পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। সনিয়া একই এলাকার ডাক্তার সানোয়ারের ছেলে সজিবের স্ত্রী।


নিহতের নিকট আত্নীয়রা জানান, তিন সন্তানের জনক-জননী সনিয়া ও সজিবের দাম্পত্য জীবন ছিলো কলহের,তারা প্রায়ই ঝগড়া করতো। ধারনা করা হচ্ছে স্বামী-স্ত্রীর ঝগড়ার কারনে মনের ক্ষোভে গৃহবধূ সনিয়া গত রাতে কোন এক সময় গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে।


সজিবের চাচাতো ভাই জানান, আজ বুধবার (৭ সেপ্টেম্বর) সকালে ভেতর থেকে দরজা বন্ধ দেখে সনিয়ার স্বামী সজিব লোহার শাবল দিয়ে দরজা ভেঙে স্ত্রীকে ঘরের আড়ার সাথে ঝুলতে দেখে চিৎকার করলে আশ-পাশের লোকজন এসে সনিয়াকে উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


এদিকে সোনিয়ার বাবা জলিল মিয়া জানান,আমার মেয়ের জামাই একজন নেশাগ্রস্ত,সে আমার মেয়েকে পরিকল্পিত ভাবে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রেখেছেন । তিনি তার মেয়ের জামাই সজিবকে এই হত্যাকান্ডের জন্য দায়ী করেন।


সোনারগাঁ থানার এস আই আনিসুর রহমান বলেন, নিহত সনিয়ার শরীরে কোন আঘাতের চিন্হ পাওয়া যায়নি।


এবিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান পিপিএম হাসপাতালে পুলিশ পাঠিয়ে নিশ্চিত হয়ে গণমাধ্যমকে জানান গৃহবধূ সনিয়া আত্মহত্যা করেছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭