সোনারগাঁয়ে বালু শ্রমিকের অর্ধগলিত লাশ উদ্ধার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২

সোনারগাঁয়ে বালু শ্রমিকের অর্ধগলিত লাশ উদ্ধার


সোনারগাঁয়ে বালু শ্রমিকের অর্ধগলিত লাশ উদ্ধার


আজকের সংবাদ ডেস্কঃ- নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বাদল শেখ (৪৫) নামের এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।


বুধবার (৭ সেপ্টেম্বর) সকালে উপজেলার বারদী ইউনিয়নের আলগীরচর গ্রামের রাস্তার পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে আলগীর চর গ্রামের মৃত আব্দুল বাতেনের ছেলে ওবায়দুল ইসলামকে আটক করেছে পুলিশ।


নিহত বাদল শেখ বরিশালের বানারীপাড়ার বিশার কান্দি এলাকার মৃত বারেক শেখের ছেলে। সে ড্রেজার ব্যবসায়ী আফজাল হোসেনের বালুর বুস্টার মেশিনের মিস্ত্রি হিসেবে কর্মরত ছিল।


নিহতের ভাই রবিউল জানান, বাদল শেখের সঙ্গে শনিবার রাত ৯ টায় শেষ কথা হয়। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যায়নি। তাকে হত্যা করা হয়েছে বলে দাবি করেন তিনি। তিনি দাবি করেন, নোয়াগাঁও ইউনিয়নের নাসিরউদ্দিন ও বৈদ্যের বাজার ইউনিয়নের আনন্দবাজার এলাকার দেলোয়ার হোসেন দিলুর আর্থিক লেনদেন নিয়ে কয়েকদিন আগে কথাকাটাকাটি হয়। এসময় তারা হত্যার হুমকি দিয়েছিল। এ হত্যাকান্ডের সঙ্গে তারা জড়িত থাকতে পারে।


বালু ব্যবসায়ী আফজাল হোসেন জানান, নিহত বাদল শেখ তার বুস্টার মেশিনে মিস্ত্রি হিসেবে কর্মরত ছিলেন। গত তিনদিন ধরে তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। মোবাইল বন্ধ থাকায় ভেবেছিলাম সে বাড়ি চলে গিয়েছেন। বর্তমানে লাইন বন্ধ রয়েছে। সকালে তার লাশ পাওয়া যায়। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান পিপিএম জানান, সকালে লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেলা মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭