নারায়ণগঞ্জ শহরে পুলিশ-বিএনপি সংঘর্ষে একজন নিহত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২

নারায়ণগঞ্জ শহরে পুলিশ-বিএনপি সংঘর্ষে একজন নিহত


নারায়ণগঞ্জ শহরে পুলিশ-বিএনপি সংঘর্ষে একজন নিহত


আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ শহরের বিএনপি নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে  গুলিতে শাওন(২০)নামে একজন নিহত হয়েছে। তবে তিনি পুলিশের গুলিতে নিহত হয়েছে কিনা জানা যায়নি। শাওন বিএনপির ছাত্র দলের রাজনীতিতে জড়িত ও ফতুল্লার এনায়েতনগর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ছিলেন।


বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে এ সংঘর্ষ শুরু হয়। বেলা বারোটা পর্যন্ত থেমে থেমে এই সংঘর্ষ চলে। এ সময় শতাধিক লোক আহত হয়েছেন।


জানা যায়,বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শহরের ২ নং রেল গেট এলাকায় শোভাযাত্রা বের করতে গেলে বাঁধা দেয় পুলিশ। পুলিশ ও ডিবির সঙ্গে বিএনপির নেতাকর্মীদের ধস্তাধস্তির এক পর্যায়ে পুলিশ লাঠিচার্জ শুরু করে,বেধে যায় সংঘর্ষ। 


পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়ার সময় বিএনপির নেতাকর্মীরা পুলিশকে লক্ষ করে ইটপাটকেল ছোড়ে। প্রতিউত্তরে পুলিশ মুহুমুহু টিয়ারসেল ও শর্টগানের গুলি ছোড়ে। এসময় আতঙ্ক ছড়িয়ে পড়ে শহরে। বন্ধ হয়ে যায় সকল মার্কেট-বিপনী বিতান। থমকে যায় যানবাহন চলাচল। শহরের ২নং রেলগেট এলাকায় বিএনপি নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে অপরদিকে রাবার বুলেট ও টিয়ার শেল ছুড়ে পুলিশ।


নারায়ণগঞ্জ সদর হাসপাতালে মরদেহ রাখা হয়েছে বলে নিশ্চিত করেছেন হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক নাজমুল হোসেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭