প্রেমের সম্পর্ক গড়ে হত্যা, প্রেমিকাসহ ২ জনের যাবজ্জীবন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৩১ আগস্ট, ২০২২

প্রেমের সম্পর্ক গড়ে হত্যা, প্রেমিকাসহ ২ জনের যাবজ্জীবন


প্রেমের সম্পর্ক গড়ে হত্যা, প্রেমিকাসহ ২ জনের যাবজ্জীবন


মোঃ মোয়াশেল ভূঁইয়া


নারায়ণগঞ্জের রূপগঞ্জে আয়বুর রহমান খোকন ওরফে আকাশ (১৯) হত্যা মামলায় প্রেমিকা শাবনুরসহ দুজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ৫০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। 


বুধবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মুন্সী মো. মশিয়ার রহমান এ রায় ঘোষণা করেন। এ সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।



দণ্ডপ্রাপ্তরা হলেন- হবিগঞ্জ জেলার ছোট বহুলা গ্রামের জিতু মিয়ার মেয়ে জান্নাতি বেগম শাবনুর ও একই জেলার দক্ষিণ তেঘরিয়া গ্রামের ফিদার আলীর ছেলে সিদ্দিক আলী। 


নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন, সাজাপ্রাপ্তদের কারাগারে পাঠানো হয়েছে।


মামলার তদন্ত কর্মকর্তা রূপগঞ্জ থানার এসআই আব্দুল্লাহ আল মারুফ জানান, সাজাপ্রাপ্ত সিদ্দিক আলী একই গ্রামের নজরুলকে ২০ হাজার টাকা ধার দেন। এ টাকা নিয়ে নজরুল বিদেশে চলে যান। একাধিকবার তাগিদ দিয়েও টাকা না পাওয়ায় নজরুলের ভাই আয়বুর রহমান খোকন ওরফে আকাশকে (১৯) হত্যার পরিকল্পনা করেন। 


তিনি বলেন,পরিকল্পনা মতে শাবনুরকে হত্যার দায়িত্ব দেওয়া হয়। সিদ্দিক আলী শাবনুরকে বলেছিলেন, ‘তোমাকে কোনো কাজ করতে হবে না। তোমাকে বাড়ি ঘর করে দেব। বিনিময়ে আকাশকে হত্যা করতে হবে।’ এরপর আকাশের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন শাবনুর। নারায়ণগঞ্জের রূপগঞ্জে বরাব এলাকায় স্বামী-স্ত্রী পরিচয়ে একটি বাসা ভাড়া নেন দুজন। এ বাসায় ২০২১ সালের ৪ এপ্রিল খাবারের সঙ্গে নেশাদ্রব্য মিশিয়ে অচেতন করে গলায় ফাঁস লাগিয়ে আকাশকে হত্যা করে শাবনুর পালিয়ে যান। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা করে।


তদন্ত কর্মকর্তা আরও বলেন, তদন্তে হত্যাকাণ্ডের সঙ্গে চারজনের সম্পৃক্ততা পাওয়া গেছে। তাদের মধ্যে সাবিনা ও সুমন নামে দুজনের বয়স কম। তারা অপ্রাপ্তবয়স্ক হওয়ায় তাদের বিচার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭