মেয়র পদপ্রার্থী ছগিরের উদ্যোগে সোনারগাঁয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২

মেয়র পদপ্রার্থী ছগিরের উদ্যোগে সোনারগাঁয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা


মেয়র পদপ্রার্থী ছগিরের উদ্যোগে সোনারগাঁয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা 


সোনারগাঁ প্রতিনিধিঃ-স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সোনারগাঁও পৌরসভার মেয়র পদপ্রার্থী ও ঢাকা কলেজ ছাত্র লীগের সাবেক সভাপতি ছগির আহাম্মেদ এর আয়োজনে শুক্রবার বিকেলে পৌরসভা মাঠে আলোচনা সভা,দোয়া মাহফিল ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।


অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও জাতির পিতাসহ ১৫ আগস্টে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা মাহমুদুল করিম।



এরপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা আ'লীগের সাধারণ সম্পাদক শহীদ মোঃ বাদল।



অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বঙ্গবন্ধুর স্মৃতিচারণের মধ্য দিয়ে মুক্তিযুদ্ধে বিজয়ের পেছনে বঙ্গবন্ধুর দেশের দল মত নির্বিশেষে সবাইকে একতাভুক্ত করতে পারার আসধারণ ক্ষমতার কথা তুলে ধরেন। তিনি উল্লেখ করেন,বঙ্গবন্ধু সারাজীবন দেশের জন্য দিয়ে গেছেন। সেই বঙ্গবন্ধুকে সপরিবারে জীবন দিতে হলো,এর চেয়ে কলঙ্কময় অধ্যায় আর কিছু নেই।


অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আ'লীগ উপকমিটির সাবেক গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক এ এইচ এম মাসুদ দুলাল। 


সোনারগাঁও পৌরসভার ৫ নং ওয়ার্ড আ'লীগের সভাপতি আব্দুস সামাদ হানিফের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,সোনারগাঁ উপজেলা আ'লীগ আহবায়ক কমিটির আহবায়ক উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. সামসুল ইসলাম ভূইয়া,ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু।


এছারাও আরও উপস্থিতি ছিলেন,সোনারগাঁ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি,বারদী ইউপি চেয়ারম্যান লায়ন মাহবুবর রহমান বাবুল,সোনারগাঁ উপজেলা সেচ্ছাসেবকলীগ নেতা ফারক ওমর প্রমুখ। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭