সোনারগাঁয়ে বিদেশী পিস্তল ও দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত চক্রের সর্দারসহ গ্রেফতার-৬ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২

সোনারগাঁয়ে বিদেশী পিস্তল ও দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত চক্রের সর্দারসহ গ্রেফতার-৬


সোনারগাঁয়ে বিদেশী পিস্তল ও দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত চক্রের সর্দারসহ গ্রেফতার-৬ 


আজকের সংবাদ ডেস্কঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বিদেশী পিস্তল ও দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত চক্রের সর্দার সাখাওয়াত হোসেন রনিসহ ৬ ডাকাতকে গ্রেফতার করেছেন র‌্যাব-১১ এর অভিযানিক দল।


শুক্রবার( ২৬ আগস্ট) রাত আড়াইটার দিকে সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউপির উপজেলার পূর্বভবনাথপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।। 


গ্রেফতারকৃত আসামীরা হলো ডাকাত সর্দার সাখাওয়াত হোসেন রনি (২৫),মোঃ সোহেল (৩২), মোঃ শহিদুল ইসলাম (২৬),আল আমিন (২৩), মোঃ ইসমাইল (৩৮), ও সুজয় দে (৩০)।


এসময় আসামীদের হেফাজত হতে ম্যাগাজিন ভর্তি ১টি বিদেশী পিস্তল,১রাউন্ড তাঁজা গুলি,১ রাউন্ড গুলি (ব্লাংক), ১টি ছোরা,১টি রামদা,১টি চাইনিজ কুড়াল, ২টি তালা ভাঙ্গার শাবল উদ্ধার করা হয়।গ্রেফতারকৃত ডাকাত চক্রের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়। র‌্যাব প্রেস বিজ্ঞপ্তি থেকে আরও জানা যায়, গ্রেফতারকৃত ডাকাত দলের সর্দার সাখাওয়াত হোসেন রনি নিজেকে কাঁচপুর এলাকায় “বন্ধু ড্যান্স একাডেমী” নামের একটি ডান্স গ্রুপের গ্র্যান্ড মাষ্টার হিসেবে পরিচয় দিয়ে থাকে। সে বিভিন্ন সময়ে বিয়ে, জন্মদিন বা অন্যান্য সামাজিক অনুষ্ঠান উপলক্ষ্যে ড্যান্স কনসার্ট নামে বিভিন্ন প্রবাসী বা ধনী ব্যক্তিদের বাড়ী টার্গেট করে ওই বাড়ির লোকজনের সঙ্গে সখ্যতা গড়ে  তোলে। পরবর্তীতে সে তার টার্গেট করা বাড়িগুলোতে পরিকল্পনা করে ডাকাতি পরিচালনা করে। 


গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭