জামপুর ইউনিয়ন আ'লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২

জামপুর ইউনিয়ন আ'লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন


জামপুর ইউনিয়ন আ'লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন


আজকের সংবাদ ডেস্কঃ -হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা জামপুর ইউনিয়ন আ' লীগ ও অঙ্গসংগঠন।


গভীর শ্রদ্ধা আর যথাযোগ্য মর্যাদায় বৃহস্পতিবার বাদ যোহর উপজেলার জামপুর উটমায় এলাকার সাইদুর রহমান সুপার মার্কেটে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানে দেওয়ান মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আ'লীগ আহবায়ক কমিটির সদস্য ডাঃ আবু জাফর চৌধুরী বিরু। 


এসময় অনুষ্টানে আবু তালেব চৌধুরী জিসানের সার্বিক তত্ত্বাবধানে আরোও উপস্থিত ছিলেন, নারায়নগঞ্জ জেলা তাঁতী লীগের সিনিয়র সহ-সভাপতি দেওয়ান কামাল,সোনারগাঁ উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু হোসেন চৌধুরী লিপনসহ আওয়ামীলীগ,ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ,শ্রমিক লীগ, অঙ্গসংগঠনের রাজনৈতিক ব্যক্তিবর্গসহ সাধারণ মানুষ।


বঙ্গবন্ধু তার পরিবার ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের রূহের মাগফেরাত কামনা ও আত্বার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন স্থানীয় মসজিদের ইমাম পরে অসহায় দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭