র‍্যাবের অভিযানে চাঞ্চল্যকর গোলাম রাব্বানী হত্যা মামলার প্রধান আসামী পিয়াল গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২

র‍্যাবের অভিযানে চাঞ্চল্যকর গোলাম রাব্বানী হত্যা মামলার প্রধান আসামী পিয়াল গ্রেফতার


র‌্যাব-১১র অভিযানে চাঞ্চল্যকর গোলাম রাব্বানী হত্যা মামলার প্রধান আসামী পিয়াল গ্রেফতার


নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ-র‌্যাব-১১র অভিযানে নারায়ণগঞ্জ বন্দর হতে চাঞ্চল্যকর গোলাম রাব্বানী (৩৭) হত্যা মামলার প্রধান এজাহারনামীয় পলাতক আসামী পিয়াল (৩২) গ্রেফতার।


গোপন সংবাদের তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১র একটি আভিযানিক দল বৃহস্পতিবার (২৫ আগস্ট) রাতে বন্দর থানার নবীগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করে। 


গ্রেফতারকৃত পিয়াল (৩২) সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর এলাকার আবু সাঈদ মিয়ার ছেলে ও চাঞ্চল্যকর গোলাম রাব্বানী (৩৭) হত্যা মামলার প্রধান এজাহারনামীয় পলাতক আসামী। 


র‍্যাব-১১ জানায়, গত ২রা আগষ্ট সোনারগাঁ থানার খাসনগর দিঘীরপাড় এলাকায় পূর্ব শত্রুতাবশতঃ আসামী পিয়াল (৩২) ও তার অন্যান্য সহযোগীরা পরষ্পর যোগসোজশে গোলাম রাব্বানী (৩৭)কে বাসা থেকে ডেকে নিয়ে শ্বাসরোধ করে হত্যা করে লাশ গুম করার উদ্দেশ্যে দিঘীর পানিতে ফেলে দেয়।


এ হত্যাকান্ডের ঘটনায় নিহত গোলাম রাব্বানীর স্ত্রী মোছাঃ আখিনুর (৩৪) বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নং-০৮, তারিখ ০৪/০৮/২০২২। ধৃত আসামী পিয়াল (৩২) উক্ত মামলার প্রধান ১নং এজাহারনামীয় আসামী। মামলা হওয়ার পর থেকেই সে কৌশলে আত্মগোপন করে বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়াচ্ছিল।


র‍্যাব-১১ আরোও জানায় মর্মান্তিক হত্যাকান্ডের ঘটনায় জড়িত অন্যান্য পলাতক আসামীদের আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব-১১ এর একটি চৌকস দল গোয়েন্দা অনুসন্ধান শুরু করেছে। অচিরেই বাকি আসামিদের গ্রেফতার করা হবে।


গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭