চোর আখ্যা দিয়ে বৃদ্ধকে পিটানোর অভিযোগ সাবেক চেয়ারম্যান আমিনুল হকের বিরুদ্ধে - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৮ আগস্ট, ২০২২

চোর আখ্যা দিয়ে বৃদ্ধকে পিটানোর অভিযোগ সাবেক চেয়ারম্যান আমিনুল হকের বিরুদ্ধে


চোর আখ্যা দিয়ে বৃদ্ধকে পিটানোর অভিযোগ সাবেক চেয়ারম্যান আমিনুল হকের বিরুদ্ধে 


সোনারগাঁও প্রতিনিধিঃ গরু চোর আখ্যা দিয়ে পূর্ব শত্রুতার জের ধরে এক বৃদ্ধকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে সাবেক চেয়ারম্যান খন্দকার আমিনুল হক ও তার সমর্থকদের বিরুদ্ধে। 

 রোববার সকাল ১১টায় সোনারগাঁও উপজেলার সনমান্দী ইউনিয়নের মাঝেরচর এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত ৬০ বছরের বৃদ্ধ বাচ্চু মিয়া বলেন,কয়েক বছর আগে সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবুর পক্ষে আমিনুল হক চেয়ারম্যানের বিরুদ্ধে নির্বাচন করার কারণে পূর্ব শত্রুতার জের ধরে আজ সকালে আমাকে বাড়ী থেকে তুলে নিয়ে আমিনুল হক চেয়ারম্যানের নেতৃত্বে তার ছেলে,আপন ভাই ও কয়েকজন সন্ত্রাসীরা এলোপাতাড়ি পিটিয়ে হাত ভেঙে দেয়।পরবর্তীতে আমার ডাক চিৎকার শুনে এলাকাবাসী ও আমার ছেলে আমাকে উপজেলা হাসপাতালে নিয়ে চিকিৎসা করায়।তারা আমাকে বিনা কারণে মেরে আহত করে এখন বিভিন্ন মাধ্যমে আমাকে ভয়ভীতি ও হুমকি দিচ্ছে।তাছাড়া আমাকে মেরে আমার বিরুদ্ধে থানায় গিয়ে মিথ্যা অভিযোগ করার পায়তারা করছে।

এ বিষয়ে অভিযুক্ত আমিনুল হক চেয়ারম্যানকে তার মোবাইলে ফোন করলে তিনি জানান,তাকে গতকাল রাতে রাস্তায় ঘুরাঘুরি করতে দেখা গেছে তাই তাকে চোর সন্দেহ করেছি।


এ বিষয়ে সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন,এ ঘটনায় জরিতদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭