শামীম ওসমানের জনসভায় ইঞ্জিনিয়ার মাসুমের বিশাল শোডাউন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৮ আগস্ট, ২০২২

শামীম ওসমানের জনসভায় ইঞ্জিনিয়ার মাসুমের বিশাল শোডাউন


শামীম ওসমানের জনসভায় ইঞ্জিনিয়ার মাসুমের বিশাল শোডাউন 


আজকের সংবাদ ডেস্কঃ- অপশক্তি ও সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে ডাকা নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের জনসভায় হাজার হাজার নেতাকর্মী নিয়ে তাক লাগানো শো-ডাউন করে সমাবেশে যোগদান করেছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। 


গতকাল শনিবার (২৭ অক্টোবর) বিকেল ৩ টায় সোনারগাঁ উপজেলার মেঘনা বাসস্ট্যান্ড থেকে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নির্দেশনায় মিছিলটি বের করে নারায়ণগঞ্জ নগরীর ২নং রেলগেইট এলাকায় আয়োজিত শামীম ওসমানের জনসভায় গিয়ে যোগদান করেন।


এর আগে মেগনা শিল্প নগরী আওয়ামী লীগ কার্যালয়ে তাঁর কর্মী সমর্থকরা মিছিল নিয়ে হাজার হাজার নেতাকর্মী জড়ো হতে থাকে। পরে শীতলক্ষ্যা নদীরপার হয়ে মিছিল নিয়ে শামীম ওসমানের জনসভায় গিয়ে যোগদান করেন। এ সময় শ্লোগানে শ্লোগানে রাজপথ প্রকম্পিত করে তোলে মিছিলে অংশ নেতা নেতাকর্মীরা।


এ সময় উপজেলা আওয়ামী লীগ আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে আওয়ামী লীগ,ছাত্রলীগ,যুবলীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।   

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭