রূপগঞ্জে মুক্তিপণের টাকাসহ ২ অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২

রূপগঞ্জে মুক্তিপণের টাকাসহ ২ অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার


রূপগঞ্জে মুক্তিপণের টাকাসহ ২ অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার


মোঃ মোয়াশেল ভূঁইয়াঃ-

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মুক্তিপণের পাঁচ হাজার টাকাসহ মো. মোমিনুল (২১) ও মো. আলামিন মিয়া (১৯) নামে দুই অপহরণকারীকে গ্রেপ্তার করেছে রাব-১১। এ সময় অপহৃত মো. আলী (৩৫) কে উদ্ধার করা হয়। এবং ঘটনাস্থল থেকে ২টি ছুরি, ১টি পিতলের সিজার (কেচি), ১টি ছোট চাপাতি এবং মোবাইল উদ্ধার করে র‌্যাব সদস্যরা।


তথ্য প্রযুক্তি ব্যবহার করে অপহরণকারীদের অবস্থান নিশ্চিত হয়ে সোমবার রাত পৌনে ৩টার দিকে  রূপগঞ্জের  আউখাব শান্তিনগর এলাকায় আসামী মো মোমিনুল এর ভাড়া বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।এদিকে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অন্য অপহরণকারী মো. সাইফুল (৪০), মো. ইলিয়াস (২৭), ওমর সানি (২২) ও মো. পারভেজ হাসান (২০) পালিয়ে যায়। গ্রেপ্তারকৃত মো. মোমিনুল (২১) রূপগঞ্জ থানাধীন আউখাব, শান্তিনগর, সোনাবো এলাকার মো. হারুন মিয়া এর ছেলে এবং মো. আলামিন মিয়া (১৯) একই থানাধীন আউখাব এলাকার আঃ গনি মিয়া এর ছেলে। 


র‌্যাব জানায়, অপহৃত মো. আলী (৩৫) একজন শ্রমিক।  তার চাচা মো. রাজু পলাতক আসামি সাইফুলের কাছে পাওনা টাকা নিয়ে আসার জন্য গাউছিয়া সুপার মার্কেটের সামনে তাকে পাঠায়। সাইফুল মো. আলীকে তার বাসায় পাঠায়, যেখানে অন্যান্য সহযোগীরা নানা নির্যাতন করে এবং মেরে ফেলার হুমকি দিয়ে এক লাখ টাকা মুক্তিপন চায়। 


চাচা মো. রাজু সব ঘটনা জানার পর সে মুক্তিপনের টাকা দিতে রাজি হয় ও বিকাশে পাঁচ হাজার  টাকা পাঠায়।  পরে তিনি র‌্যাব-১১ বরাবর একটি অভিযোগ দাখিল করে।  অভিযোগের সূত্রধরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে অপহরণকারীদের অবস্থান নিশ্চিত হয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭