ফুটওভার ব্রিজের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৯ আগস্ট, ২০২২

ফুটওভার ব্রিজের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ


ফুটওভার ব্রিজের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ


সোনারগাঁ প্রতিনিধিঃ 

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফুটওভার ব্রিজের দাবিতে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার দড়িকান্দী বাস স্ট্যান্ডে মানববন্ধন করেছে বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী ও এলাকাবাসী। মানববন্ধন শেষে কিছু সময় সড়ক অবরোধ করে রাখেন তারা।


সোমবার (২৯ আগস্ট) বিকেল সাড়ে ৩টার দিকে ৪ বছর বয়সী শিশু জাওয়াদ ও তার বড় মা আনোয়ারা বেগম সড়ক পারাপারের সময় বেপরোয়া বাসের ধাক্কায় নিহত হওয়ায় তার প্রতিবাদে সোনারগাঁ উপজেলার দড়িকান্দী বাসস্ট্যান্ডে এলাকায় ফুটওভার ব্রিজ নির্মাণের দাবিতে এ মানববন্ধন ও সড়ক অবরোধ করে কয়েক শতাধিক শিক্ষার্থী। এ সময় তাদের দাবির সাথে একাত্মতা প্রকাশ করে স্থানীয়রা ওই অবরোধে অংশ নেন।


মানববন্ধনকারী শিক্ষার্থীরা বলেন, ফুটওভার ব্রিজ না থাকায় প্রতিমাসেই এখানে ঘটছে দুর্ঘটনা। মহাসড়কের দুই পাশেই রয়েছে শিক্ষা প্রতিষ্ঠান। এখানে প্রতিদিন ঝুঁকি নিয়ে শিক্ষার্থীরা স্কুলে যায়। শিক্ষার্থীরা মহাসড়ক পার হতে গিয়ে মাঝেমধ্যে শিকার হয় দুর্ঘটনায়। দুর্ঘটনা এড়াতে ও ছাত্র-ছাত্রীদের নিরাপদ চলাচলের ফুটওভার ব্রিজ অবশ্যই প্রয়োজন। এ জন্য দ্রুত সময়ের মধ্যে ফুটওভার ব্রিজ নির্মাণের দাবি জানান শিক্ষার্থীরা।


কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবির হোসেন বলেন, ফুটওভার ব্রিজের দাবিতে শিক্ষার্থীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দড়িকান্দি এলাকায় মানববন্ধন করে। পরে মহাসড়কে অবস্থান নিলে হাইওয়ে পুলিশের অনুরোধে অবরোধ তুলে নেয়া হয়। এতে কিছু সময় যানবাহন চলাচলে বিঘ্ন ঘটে। তবে এখন যানচলাচল স্বাভাবিক।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭