সোনারগাঁয়ে চাঞ্চল্যকর শিশু হুমাইরা হত্যা মামলার মূল হত্যাকারীসহ গ্রেফতার-২ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১ আগস্ট, ২০২২

সোনারগাঁয়ে চাঞ্চল্যকর শিশু হুমাইরা হত্যা মামলার মূল হত্যাকারীসহ গ্রেফতার-২


সোনারগাঁয়ে চাঞ্চল্যকর শিশু হুমাইরা হত্যা মামলার মূল হত্যাকারীসহ গ্রেফতার-২



জনিঃ--নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে চাঞ্চল্যকর শিশু ‘‘হুমাইরা আক্তার’’ হত্যা মামলার মূল হত্যাকারী সেলিম ওরফে উদয় সহ ২ আসামী র‌্যাব-১১র হাতে গ্রেফতার। 


সোমবার(পহেলা আগষ্ট)রাতে মুন্সীগঞ্জের সদর থানার দক্ষিণ কেওয়ার এলাকা হতে তাদের গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হলোঃসোনারগাঁ থানার পিরোজপুর ইউনিয়নের চেংগাকান্দি এলাকার মৃত হাসন আলীর ছেলে শুক্কুর আলী (৫০) ও শুক্কুর আলীর ছেলে সেলিম মিয়া ওরপে উদয়(২২)।


র‌্যাব-১১র প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গ্রেফতারকৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে জানায়,আসামী মোছাঃ বৈশাখী আক্তারের স্বামী সজীবের সাথে আসামী সেলিম মিয়া ওরফে উদয় (আসামী মোছাঃ বৈশাখী আক্তারের ভগ্নিপতি) এর বিরোধ চলছিল। উক্ত বিরোধের জের ধরে সেলিম সজীবের প্রতি প্রতিশোধ পরায়ণ হয়ে তার বোন হুমাইরাকে হত্যার পরিকল্পনা করে। 


এই পরিকল্পনার অংশ হিসেবে সেলিম তার শ্যালিকা বৈশাখী শিশু হুমাইরাকে তার হাতে তুলে দিতে বলে। আসামী বৈশাখী তার শশুরবাড়ীর লোকজনের সাথে পারিবারিক সম্পর্কের অবনতি হওয়ায় উক্ত প্রস্তাবে রাজি হয়ে ভিকটিমকে বেড়ানোর কথা বলে আসামী সেলিমের কাছে তুলে দেয় ও বাড়ীতে এসে ভিকটিম হারিয়ে যায় বলে জানায়। 


পরবর্তীতে আসামী সেলিম এজাহারে উল্লেখিত অন্যান্য আসামীদের সহযোগিতায় পরস্পর যোগসাজশে শিশু হুমাইরাকে হত্যা করে লাশ গুম করে।মূলত পারিবারিক কলহের জের ধরে এই হত্যাকান্ড সংঘঠিত হয়েছে বলে প্রাথমিক ভাবে জানা যায়। পরে নিখোঁজের দুইদিন পর তার লাশ সোনারগাঁ থানার বড় নয়াগাঁও এলাকায় বালুর মধ্যে অর্ধেক পুঁতা অবস্থায় পাওয়া যায়। 


এ হত্যা মামলার অধিকতর তদন্তের জন্য গ্রেফতারকৃত আসামীদ্বয়কে তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন ও র‌্যাব-১১ কর্তৃক উক্ত হত্যাকান্ডের সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭