আজহারুল ইসলাম মান্নানের নেতৃত্বে হাজারো নেতাকর্মী নিয়ে শোডাউন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৩১ জুলাই, ২০২২

আজহারুল ইসলাম মান্নানের নেতৃত্বে হাজারো নেতাকর্মী নিয়ে শোডাউন


আজহারুল ইসলাম মান্নানের নেতৃত্বে হাজারো নেতাকর্মী নিয়ে শোডাউন 


সোনারগাঁ প্রতিনিধিঃ- বিদ্যুতের লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে আয়োজিত বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশকে সফল করার লক্ষ্যে কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানের নেতৃত্বে হাজারো নেতাকর্মী নিয়ে সমাবেশে যোগদান করেছেন।


৩১ জুলাই রবিবার বিকেলে চাষাঢ়া শহীদ মিনার প্রাঙ্গণে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এর আগে দুপুর থেকে সোনারগাঁ উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকার বিএনপি নেতাকর্মীরা নগরীর আর্মি মার্কেটের সামনে সিএনজি স্টেশনে জমায়েত হয়। একই সঙ্গে বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনগুলোও সেখানে জমায়েত হয়। সেখান থেকে বিশাল মিছিল নিয়ে চাষাড়া শহীদ মিনারে সমাবেশে যোগদান করেন আজহারুল ইসলাম মান্নান।


সমাবেশে নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি'র সভাপতিত্বে ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি'র যুগ্ম মহাসচিব হাবিব উল নবী খান সোহেল, বিশেষ অতিথি বিএনপি'র জাতীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ ও নির্বাহী সদস্য আজহারুল ইসলাম মান্নান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭