সোনারগাঁয়ে যুবককে পিটিয়ে নগদ টাকা ও মোবাইল ছিনতাই,থানায় অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৩১ জুলাই, ২০২২

সোনারগাঁয়ে যুবককে পিটিয়ে নগদ টাকা ও মোবাইল ছিনতাই,থানায় অভিযোগ


সোনারগাঁয়ে যুবককে পিটিয়ে নগদ টাকা ও মোবাইল ছিনতাই,থানায় অভিযোগ


সোনারগাঁ সংবাদদাতাঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ইউসুফগঞ্জ এলাকায় থেকে রবি অনুমোদিত শাওয়াকিন ডিষ্ট্রিবিউশন হাউজের একাউন্টস ম্যানেজার প্রনয় (২২) নামে এক যুবককে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে সন্ত্রাসীরা। এ সময় সন্ত্রাসীরা হামলার শিকার প্রনয়ের নিকট থেকে নগদ ৩ লক্ষ ৫৭ হাজার টাকা সহ  ছিনিয়ে নেয় দুটি মোবাইল ফোন।


শনিবার (৩০ জুলাই) রাত আনুমানিক ৯টায় উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ইউসুফগঞ্জ  মসজিদ সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় প্রনয় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন। 


হামলার শিকার প্রনয় জানায়, ব্যাংক বন্ধ থাকায় শনিবার রাত আনুমানিক ৯টার দিকে অফিসের সকল স্টাফদের কাছ থেকে ইজিলোড এবং সিম বিক্রির নগদ ৩ লক্ষ ৫৭ হাজার টাকা ক্যাশ নিয়ে বাড়ির উদেশ্য যাচ্ছিলেন।এসময় হঠাৎ একটি সিএনজি যোগে ৪/৫ জন মাস্ক পরা যুবক সিএনজি থামিয়ে আমাকে এলোপাতাড়ি কিলগুসি মারতে থাকে এবং তাদের হাতে থাকা এস এস পাইপ দিয়ে আমাকে মারতে থাকে এবং গাড়িতে উঠানোর চেষ্টা করে।একপর্যায়ে তারা আমার সাথে থাকা টাকার ব্যাগ মোবাইল ছিনিয়ে নিয়ে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয় এবং আমার পায়ের উপর দিয়ে সিএনজির চাকা উঠিয়ে চলে যায়।


পরে আমার ডাক চিৎকার শুনতে পেয়ে আশেপাশের লোকজন ছুটে আসলেও তারা পালিয়ে যেতে সক্ষম হয়।পরে আমার অফিসের ম্যানেজার আল আমিন ভাইকে কল করলে তিনি আমাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে।


সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন,টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। অভিযোগের তদন্ত করা হচ্ছে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭