মিরেরটেক বাজার কেন্দ্রীয় জামে মসজিদের টাকা আত্মসাৎ ,মুসুল্লিদের ক্ষোভ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৩১ জুলাই, ২০২২

মিরেরটেক বাজার কেন্দ্রীয় জামে মসজিদের টাকা আত্মসাৎ ,মুসুল্লিদের ক্ষোভ


মিরেরটেক বাজার কেন্দ্রীয় জামে মসজিদের টাকা আত্মসাৎ ,মুসুল্লিদের ক্ষোভ 



সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের মিরেরটেক বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ফান্ডে থাকা ১ কোটি ৭৫ লাখ টাকার মধ্যে ৩০ লাখ টাকা আত্মসাৎ এর অভিযোগ উঠেছে অত্র মসজিদের সভাপতি মাওলানা ইয়াছিন,সাধারণ সম্পাদক শরিফ ও হাবিবুর রহমান মোতোয়াল্লির বিরুদ্ধে। 


শনিবার( ৩০ জুলাই) অত্র মসজিদের অন্যান্য সদস্য ও সমাজবাসী বিষয়টি জানতে পেরে সভাপতি মাওলানা ইয়াছিন,সাধারণ সম্পাদক  মোতোয়ালি হাবিবুর রহমান ও শরীফকে জিজ্ঞেস করলে বিষয়টি অস্বীকার করেন।


এসময় মুসল্লীরা উত্তেজিত হয়ে সভাপতি গায়ে হাত তোলেন পরক্ষণে তারা সততা স্বীকার করেন এবং সেই সাথে অচির এই টাকা ব্যাংকে জমা দিবেন বলে প্রতিশ্রুতি দেন এ সময় মুসল্লীরা বিচারের একটি দিনক্ষণ সময় নির্ধারণ করেন।


মাওলানা ইয়াছিন মৃত আব্দুল সামাদের ছেলে, সাধারণ সম্পাদক মৃত মজিব মাস্টারের ছেলে শরিফ ও মোতোয়ালি মৃত রবিউল্যা সরকারের ছেলে হাবিবুর রহমান সরকার। 



সূত্রে জানা যায়, মসজিদের স্থাপনা উচ্ছেদের জন্য সরকার কতৃক প্রাপ্ত ১ কোটি ৭৫ লাখ টাকা আল আরাফাহ ইসলামী ব্যাংক নয়াপুর শাখায় ওদের যৌথ একাউন্টে রাখা হয়। মসজিদের সভাপতি, সাধারণ সম্পাদক ও মোতোয়াল্লি তিন জন মিলে মসজিদের অন্য সদস্য ও সমাজবাসীর সাথে কোনো আলোচনা ও সিদ্ধান্ত ব্যতিরেকে গোপনে প্রায় মাসাদিকাল পূর্বে ব্যাংক একাউন্ট থেকে ৩০ লাখ টাকা উঠিয়ে আত্মসাৎ করে।  এ ঘটনায় মসজিদ কমিটির অন্যান্য সদস্য ও সমাজবাসী তাদের ওপর চাপ প্রয়োগ করলে তারা মসজিদ ফান্ডের একাউন্ট থেকে ৩০ লাখ টাকা উত্তোলন করছে বলে স্বীকার করতে বাধ্য হয় তারা। 



এ নিয়ে মসজিদ কমিটির সদস্য ও সমাজবাসীর মধ্যে ব্যাপক ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। সেই সাথে মুসুল্লীরা তাদের শাস্তি দাবি করছেন ও অনতিবিল্মবে ব্যাংক একাউন্টে আত্মসাধকৃত টাকা জমা দেওয়ার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছেন।


এ বিষয়ে সভাপতি মাওলানা ইয়াসিন এর কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আমরা টাকাটা ফেরত দিয়ে দিব



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭